ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আবারও বিয়ে হিঙ্গিসের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩০, ২৩ জুলাই ২০১৮

মার্টিনা হিঙ্গিসের জীবনে প্রেম এসেছে বারবার। এই সাবেক সুইস টেনিস তারকার খেলোয়াড়ি জীবন যেমন বর্ণময় ছিল, তেমনি তার প্রণয়-ভাগ্যও ঈর্ষণীয়।

আজ থেকে প্রায় ১৮ বছর আগে ডেট করতেন সুইডিশ গলফ তারকা ম্যাগনাস নরম্যানের সঙ্গে। এরপর নিজেকে জড়ান আরেক গলফার স্পেনের সের্গিও গার্সিয়ার সঙ্গে। কিন্তু এখানেই থেমে থাকেননি হিঙ্গিস। চেক খেলোয়াড় রাদেক স্তেপানেকের সঙ্গে ডেট করেন বছরকয়েক। অতঃপর প্রেম টেনিস তারকা ইভো হুগেনবার্গ এবং গুলিয়ান আলন্সোর সঙ্গে। ভাবছেন এখানেই শেষ? না!

২৪ বছরের ফরাসি ইকুয়েস্ট্রিয়ান তারকা থিবাউ হুতিনকে হিঙ্গিস বিয়ে করেন ২০০০ সালে। ১৩ বছর টিকেছিল সেই সংসার। এরপর চার বছর কোনো খবর নেই টেনিস সুন্দরীর। গেল বছর আবারও সংবাদের শিরোনামে হিঙ্গিস।

স্পেনের স্পোর্টস ম্যানেজার দাবিদ তোসাস রোসের সঙ্গে তার প্রেমের খবর চাউর হয়। সেই প্রেমেও ভাটা পড়ে একসময়। নতুন খবর, এক বছরের প্রেমের পর অবশেষে হ্যারাল্ড লেমানকে বিয়ে করেছেন সাবেক সুইস টেনিস সুন্দরী। গত শনিবার সুইজারল্যান্ডে নিজের ব্যক্তিগত এ ডাক্তারকে বিয়ে করেন তিনি। অবশ্য এমন তারকার বিয়েতে মোটেও আগন্তুকের ছড়াছড়ি ছিল না। আগন্তুকের পরিবর্তে অত্যন্ত গোপনীয়ভাবে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন। আর এ নিয়ে এখন পর্যন্ত তিনি দুবার বিয়ের পিঁড়িতে বসেছেন। সেটা ঠিক আছে। প্রশ্ন হল, এরপর কী?

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি