ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আমগাছে কিশোরীর ক্ষতবিক্ষত ঝুলন্ত লাশ

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৩, ৫ মার্চ ২০২২ | আপডেট: ১৬:৩৫, ৫ মার্চ ২০২২

রাজশাহীর পুঠিয়ায় হোসনে আরা প্রান্তি (১৬) নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গ্রামের একটি আমগাছে তার মরদেহ পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও জখমের চিহ্ন রয়েছে।

শনিবার সকালে উপজেলার গণ্ডগোহালী গ্রামে ঘটনাটি ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে, গণ্ডগোহালী গ্রামের হাসানুজ্জামান বাবুর মেয়ে প্রান্তি গত বছর পরিবারের অমতে পালিয়ে গিয়ে কাঁঠালবাড়িয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে জিয়ারুল ইসলামকে বিয়ে করেন। বিয়ের পর থেকে উভয় পরিবার তাদের বিয়ে মেনে নেয়নি। 

তবে প্রান্তি মাঝেমধ্যে তার দাদা নাজিম উদ্দীন দুদুর বাড়িতে বেড়াতে আসতেন। কয়েক দিন আগে তিনি এখানে বেড়াতে আসেন। 

আর শনিবার ভোরে ঘরের পাশে একটি আমগাছে তার ঝুলন্ত লাশ দেখতে পায় স্বজনরা। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

দাদা নাজিম উদ্দীন বলেন, “রাতে সবাই একসঙ্গে খাবার খেয়ে ঘুমাতে যাই। এরপর সকালে ফজরের নামাজ পড়তে বের হলে প্রান্তিকে আমগাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তার শরীর ও মুখমণ্ডল ধুলোবালিতে মাখানো ছিল। কয়েক স্থানে আঘাতের চিহ্নও রয়েছে।’

প্রান্তির বাবা হাসানুজ্জামান বাবু বলেন, ‘কিছুদিন আগে মেয়ে আমাদের এখানে বেড়াতে আসে। এরপর গত বৃহস্পতিবার মেয়েটি লোকমুখে শুনেছে, তাকে তালাক দেয়া হয়েছে। এ খবরে দুঃখে সে আত্মহত্যা করে থাকতে পারে।’ 

থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, ‘মেয়েটি আত্মহত্যা না হত্যাকাণ্ডের শিকার, তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। 

মৃত্যুর কারণ খুঁজতে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি