ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আমদানী নিষিদ্ধ ভারতীয় ৭ হাজার ট্যাবলেটসহ যুবক আটক

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪০, ২৯ জুন ২০২২

ফেনী শহরের হাজারী সড়কের একটি বাসা থেকে ৭ হাজার আমদানী নিষিদ্ধ ভারতীয় ট্যাবলেটসহ মো. আল মামুন (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মামুন নোয়াখালীর চরজব্বর থানার চর ক্লার্ক ইউনিয়নের বাবুলের বাড়ির মৃত আবু নাছেরের ছেলে। 

মামলার এজহারকারী পুলিশের উপ-পরিদর্শক মো. মোতাব্বির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১২টার দিকে ফেনী পৌরসভার ১২নং ওয়ার্ডের চাড়িপুরের হাজারী রোডস্থ জামাল উদ্দিন মৃধা বাড়ির একটি ভাড়া বাসায় তারা অভিযান চালান। এসময় সে বাসার খাট থেকে প্লাস্টিক মোড়ানো অবস্থায় আমদানী নিষিদ্ধ ৭ হাজার টাপেনটাডল ট্যাবলেট ও ইটাডল ট্যাবলেট জব্দ করা হয় এবং মামুনকে গ্রেফতার করা হয়। 

জব্দকৃত ট্যাবলেটের দাম আনুমানিক দুই লাখ দশ হাজার টাকা বলে পুলিশ জানান। আসামিকে জিজ্ঞাসাবাদে সে ভারত থেকে জৈনিক রুবেলের মাধ্যমে ট্যাবলেটগুলো আনেন বলে জানান। ট্যাবলেটগুলো ফেনী শহরের বিভিন্ন ব্যাক্তির কাছে বিক্রি করেন বলেও মামুন জানান।

জেলা গোয়েন্দা পুলেশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানান, মামুনকে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়েছে। তিনি জানান, ট্যাবলেটগুলো আমদানী নিষিদ্ধ, দেখতে প্যাথেডিনের মতো। ইয়াবা সেবনের আগেও পরে ট্যাবলেটগুলো ব্যবহার করা হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি