ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আমলা ভিলিয়ার্সের ব্যাটে বড় সংগ্রহের পথে দ. আফ্রিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১২, ১৮ অক্টোবর ২০১৭

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডেতে একটি উইকেটও নিতে পারেনি বাংলাদেশের বোলাররা। পার্লে আজ দ্বিতীয় ওয়ানডেতেও উইকেটের দেখা পাচ্ছিলো না বাংলাদেশ। উদ্বোধনী জুটিতে ৯০ রান তুলে ফেলেছিলেন ‍ডি কক ও হাশিম আমলা। বাংলাদেশকে সিরিজে প্রথমবারের মতো উইকেট এনে দিয়েছেন সাকিব আল হাসান। একটি নয়, দুটি। ১৮তম ওভারে ৪৬ রান করা ডি কককে আউট করার পর অধিনায়ক ফাফ ডু প্লেসিকে ফিরিয়েছেন রানের খাতা খোলার আগেই।

তবে সাকিবের জোড়া আঘাতের পরও স্বস্তিতে নেই মাশরাফিরা। আমলা ও এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে বড় সংগ্রহের দিকেই যাচ্ছে প্রোটিয়ারা। প্রতিবেদন লেখার সময় দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ২৯ ওভারে ২ উইকেটে ১৭৬ রান । হাশিম আমলা ৬৩ ও ডি ভিলিয়ার্স ৫৯ রানে ব্যাট করছেন।

এর আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ইনজুরি কাটিয়ে একাদশে ফিরেছেন তামিম ইকবাল। বাদ পড়েছেন সাইফুদ্দিন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে টাইগাররা।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

 

সূত্র : ইএসপিএনক্রিকইনফো

এমআর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি