ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

‘আমাদের আর আরাধ্যার শৈশবে অনেক পার্থক্য’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০, ২৭ আগস্ট ২০১৮ | আপডেট: ১২:১৩, ২৭ আগস্ট ২০১৮

অভিষেক বচ্চন। অমিতাভ বচ্চনের ছেলে। নিজেও একজন বলিউড অভিনেতা। স্ত্রী সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন। একমাত্র কন্যা আরাধ্য রায় বচ্চন। মেয়ের শৈশব ও নিজের শৈশবে বেশ পার্থক্য দেখতে পান তিনি।

এদিকে দীর্ঘ বিরতি নিয়ে ফিরে এসেছেন তিনি। এই প্রথম কাজ করেছেন অনুরাগ কাশ্যপের সঙ্গে। কাজের অভিজ্ঞতা নিয়ে অভিষেক বলেন, ‘খুব ভালো। এই প্রথম তাপসী পান্নু, ভিকি কৌশলের সঙ্গেও কাজ করলাম। অনুরাগকে অনেক দিন ধরেই চিনি। ‘যুবা’ অনুরাগের লেখা। কিন্তু ওর নির্দেশনায় কোনও দিন কাজ করা হয়নি। আমার কাছে সবচেয়ে বড় আকর্ষণ ছিল, অনুরাগের লাভ স্টোরি ডিরেক্ট করা। ন্যারেশন শুনে বুঝতে পারছিলাম, এই সিনেমার ধারা অনুরাগের অন্যগুলোর চেয়ে একদম আলাদা।

সিনেমায় তাপসীর সঙ্গে কাজ করা নিয়ে তিনি বলেন, ‘তাপসী ভীষণ ট্যালেন্টেড। খুব স্বাভাবিক অভিনেত্রী। ‘মনমর্জ়িয়া’র চরিত্রটা ও ছাড়া কেউ পারত না।’

অভিষেকের মেয়ের নাম আরাধ্য। তার শৈশব নিয়ে অভিষেক বলেন, ‘আমাদের আর আরাধ্যার শৈশবে অনেক পার্থক্য। এখনকার বাচ্চারা অনেক স্মার্ট। ওদের জানার বা শেখার ইচ্ছেটা অন্য রকম। সময়ের স্রোতে অভিভাবকরা সেটার সঙ্গে মানিয়ে নেন। বাচ্চা বড় হওয়ার সঙ্গে আমাদেরও নানা রকম অভিজ্ঞতা হতে থাকে। আরাধ্যা বই পড়তে আর খেলতে খুব ভালোবাসে।
সূত্র : আনন্দবাজার
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি