ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আমার বাজারের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৭, ১০ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৯:১৩, ১০ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ পোর্টাল আমারবাজার লিমিটেডের প্রতিনিধিদের ঈদ পূনর্মিলনী, পণ্য ডেমোনেস্ট্রেশন এবং সেলিব্রেশন ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। গত ৮ সেপ্টেম্বর হওয়া আয়োজন আগামীকাল মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮ কক্সবাজারে শেষ হবে।

গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে জমকালো অনুষ্ঠানের সূচনার দিনে বক্তব্য রাখেন আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মো. মামুনার রশিদ, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, ডিএমডি মো. আশরাফুল আমীন, জিএম গোলাম রব্বানি প্রমুখ।

৩ দিন ব্যাপী কক্সবাজারপর্ব আগামীকাল মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর ২০১৮ শেষ হচ্ছে প্রতিষ্ঠানের সেলিব্রেটিদের আনন্দ-উদযাপন ও কর্মশালা দিয়ে।

‘সবকিছুই অনলাইনে’ এই স্লোগান সামনে রেখে আমারবাজার লিমিটেডের সঙ্গে প্রায় ৫ লাখ রিটেইলার সম্পৃক্ত রয়েছে। অফ লাইনের ক্রেতাদের অনলাইনে সম্পৃক্ত করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন-পরিকল্পনা নিয়ে কাজ করছে আমারাজার।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেছেন, ‘এই প্রতিষ্ঠান দেশ-বিদেশের প্রায় ১০০টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

চুক্তিবব্ধ প্রতিষ্ঠানের হাজার হাজার পণ্য গ্রাহকদের চাহিদা অনুযায়ী ঘরেঘরে পৌঁছে দিতে আমারবাজার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শুধু বেচাকেনাই নয়, তৃণমূল পর্যায়ের গ্রাহকদের পণ্যসেবা নিশ্চিত করাও এই প্রতিষ্ঠানের দৃঢ় অঙ্গীকার।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি