ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

আরিয়ানের ঘটনায় নতুন মোড়, এনসিবি’র সাক্ষী কিরণ গোসাভি আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৮, ২৮ অক্টোবর ২০২১

আরিয়ান খানের সঙ্গে সেলফিতে কিরণ গোসাভি

আরিয়ান খানের সঙ্গে সেলফিতে কিরণ গোসাভি

শাহরুখপুত্র আরিয়ানের মুম্বাইয়ের প্রমোদতরীর ঘটনা নতুন মোড় নিয়েছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক করেছে পুনে পুলিশ। 

পুনের পুলিশ কমিশনার অমিতাভ গুপ্ত বলেছেন, ‘মুম্বাইয়ের প্রমোদতরীতে মাদক মামলায় এনসিবি’র অন্যতম সাক্ষী কিরণ গোসাভিকে আটক করা হয়েছে।’

একটি প্রতারণা মামলায় গোসাভির বিরুদ্ধে ২০১৮ সালে নোটিস জারি করে পুনে পুলিশ। পুলিশের দাবি, তারপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। কয়েকদিন আগে ‘নিখোঁজ’ গোসাভি জানিয়েছিলেন মহারাষ্ট্রে তিনি ‘আতঙ্কে’ রয়েছেন।

মুম্বাইয়ের প্রমোদতরীতে এনসিবি যখন হানা দিয়েছিল তখন সেখানে গোসাভি উপস্থিত ছিলেন বলে অভিযোগ রয়েছে। পরে এনসিবি’র অফিসে আরিয়ান খানের সঙ্গে সেলফি তোলেন তিনি। সেই ছবি ও ভিডিও প্রমাণ করে শাহরুখ-পুত্রের সঙ্গে তার যোগাযোগের বিষয়টি। 

রোববার গোসাভির দেহরক্ষী প্রভাকর সইল তার বিরুদ্ধে ঘুষ সংক্রান্ত লেনদেনের অভিযোগ তুলেছিলেন। ওই ব্যক্তি দাবি করেন, টেলিফোনে ২৫ কোটি টাকা ঘুষের বিষয়টি নিয়ে গোসাভিকে কথা বলতে শুনেছিলেন তিনি। সেই ২৫ কোটির মধ্যে আট কোটি টাকা এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে দেওয়ার কথাও নাকি হয়েছিল। 

যদিও এই অভিযোগ অস্বীকার করেন গোসাভি। ঘুষের ব্যাপারে তিনি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘‘প্রথম বার এই বিষয়টি আমি শুনছি।’’ ওয়াংখেড়েকেও তিনি ২ অক্টোবরের আগে চিনতেন না বলে দাবি করেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি