ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

আল-আরাফাহ্ ব্যাংকের ৩২৭তম পর্ষদীয় সভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৪, ২৬ সেপ্টেম্বর ২০১৮

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের ৩২৭তম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ব্যাংকের প্রধান কার্যালয় সভা কক্ষে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের পর্ষদের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার শুরুতে ব্যাংকের পরিচালক পর্ষদের সদস্যবৃন্দ বাংলাদেশ সিকিউরিটি এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এর নির্দেশিত ‘কর্পোরেট গভর্নেন্স কোড’বিষয়ক ওয়ার্কশপে অংশগ্রহণ করেন। ওয়ার্কশপে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন চার্টার্ড সেক্রেটারি এস আব্দুর রশীদ এফসিএস।

সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম, সদস্য হাফেজ মো. এনায়েত উল্লা, সেলিম রহমান, মো. লিয়াকত আলী চৌধুরী, মো. আমির উদ্দিন পিপিএম, নাজমুল আহসান খালেদ, আব্দুল মালেক মোল্লা, মো. হারুন-অর-রশীদ খাঁন,  মো. আনোয়ার হোসেন, বদিউর রহমান,  ইঞ্জি. খন্দকার মেছবাহ উদ্দিন আহমেদ, আহামেদুল হক, এ এন এম ইয়াহিয়া, নিয়াজ আহমেদ, মোহাম্মদ এমাদুর রহমান,  ডা. মো. সফিউল হায়দার চৌধুরী,  আনোয়ার হোসেন, খালিদ রহিম, এম কামাল উদ্দিন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান অংশগ্রহণ করেন।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং কোম্পানি সচিব ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহমুদুর রহমানসহ সংশ্লিষ্ট নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি