ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জিতলো চেলসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৬, ১৩ মে ২০১৭ | আপডেট: ১৯:৫০, ১৩ মে ২০১৭

ওয়েষ্ট ব্রমউইচকে হারিয়ে দুই ম্যাচ হাতে রেখেই ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জিতলো চেলসি। ম্যাচের শেষ দিকে একমাত্র গোলে জয়ের পর চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে মেতে ওঠে আন্তেনিও কন্তের শিষ্যরা। ক্লাব ইতিহাসে অল ব্লুজদের এটি ষষ্ঠ শিরোপা।
দুর্বল প্রতিপক্ষ ওয়েস্ট ব্রম। পয়েন্ট টেবলে বেশ এগিয়েই ছিলো চেলসি। ম্যাচ জিতলেই নিশ্চিত হবে শিরোপা এ মিশন নিয়েই শুরু থেকেই আক্রমণাত্মক কন্তের শিষ্যরা। একের পর এক আক্রমন করেও গোলের দেখা পাচ্ছিলো না ফেব্রিগাস-কস্তারা। গোলশূন্যই থেকে যায় প্রথমার্ধ্ব।
দ্বিতীয়ার্ধ্বে আক্রমণের ধার বাড়ায় ২০১৪-১৫ মৌসুমের চ্যাম্পিয়নরা। সাফল্য পেতে অপেক্ষা করতে হয় ৮২ মিনিট পর্যন্ত। ডান দিক থেকে স্প্যানিশ ডিফেন্ডার সিজার আসপিলিকুয়েতার পাস থেকে বল পেয়ে বাঁ-পায়ের শটে জালে পাঠান বদলি খেলোয়াড় বাতসুয়াই।
আর এই গোলেই শিরোপা নিশ্চিত হয় চেলসির। হাতে আছে এখনও দুই ম্যাচ। ৩৬ ম্যাচ শেষে চ্যাম্পিয়ন চেলসির পয়েন্ট ৮৭। এক ম্যাচ কম খেলা টটেনহ্যাম হটস্পার ৭৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। ৩৬ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে তৃতীয় লিভারপুল। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৬৯ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। প্রথমবার কোচের দায়িত্ব নিয়ে চেলসিকে শিরোপা এনে দিয়ে অনন্য কীর্তি গড়লেন কোচ অ্যান্থনিও কন্তে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি