ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ইংল্যান্ড-ওয়েস্টইন্ডিজ ম্যাচ আজ

প্রকাশিত : ১১:০১, ১৪ জুন ২০১৯ | আপডেট: ১৫:৫৫, ১৪ জুন ২০১৯

বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসরের ১৯তম ম্যাচে আজ শুক্রবার মুখোমুখি হবে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। সাউদাম্পটনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়।

এখন পর্যন্ত দুই দলই তিনটি করে ম্যাচ খেলেছে। দুই জয় ও একটি পরাজয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ইংলিশরা। অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিজের একটি জয়, একটি পরাজয় ও একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে তারা।

ফর্মের বিচারে এগিয়ে স্বাগতিকরা। তবে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা দারুণ ছন্দে থাকলেও ২২ গজে ঝড় তোলার অপেক্ষায় গেইল, হোপ হেটমেয়ার, অ্যান্ড্রু রাসেলরা।

প্রথম ওয়ানডেতে দল হিসেবে টানা সাত ম্যাচে তিন শতাধিক রানের দলীয় সংগ্রহের রেকর্ড এখন ইংলিশদের দখলে। তবে দুশ্চিন্তা জশ বাটলারের ইনজুরি। যদিও এই ব্যাটসম্যানের জন্য শেষ মুহুর্ত পর্যন্ত অপেক্ষা করবেন কোচ ট্রেভর বেলিস। সঙ্গে একাদশে ফিরতে পারেন মঈন আলী।

বিশ্বকাপে আগের ৬ বার মুখোমুখি হয়ে সর্বশেষ টানা ৫ বিশ্বকাপ ম্যাচে ক্যারিবীয়দের হারিয়েছে ইংল্যান্ড। আজ সেই ধারাবাহিকতা রাখতে চায় ইংলিশরা। তবে ১৯৭৯ বিশ্বকাপে ইংল্যান্ডের মাটিতেই লর্ডসে জিতেছিল ক্যারিবীয়রা। সেই ইতিহাস ফিরিয়ে আনতে চায় ওয়েস্ট ইন্ডিজ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি