ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

ইংল্যান্ড-ওয়েস্টইন্ডিজ ম্যাচটি আগুনে লড়াইয়ে পরিণত হবে!

প্রকাশিত : ১০:০৮, ১৪ জুন ২০১৯ | আপডেট: ১১:০৫, ১৪ জুন ২০১৯

বিশ্বকাপ ক্রিকেটে নিজেদের চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। গতির লড়াইয়ে দুই দলই চাইছে নিজেদের জয়। সাউদাম্পটনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়।

ইংল্যান্ড-ওয়েস্টইন্ডিজ ম্যাচটি আগুনে লড়াইয়ে পরিণত হবে বলেই মনে করছেন ইংলিশ পেসার মার্ক উড। সাউদাম্পটনে তাই গতির লড়াইয়ের অপেক্ষা। বিশ্বকাপে এখন পর্যন্ত সবচেয়ে বেশি গতিতে বল ছুড়েছেন ইংল্যান্ডের জোফরা আর্চার ও মার্ক উড। কম যান না ওয়েস্ট ইন্ডিজের বোলাররাও। শেন্ডন কটরেল, ওশানে থমাস, আন্দ্রে রাসেলরা আগের ম্যাচগুলোতে গতির ঝড় তুলেছেন।

জয় দিয়েই টুর্নামেন্ট শুরু করে স্বাগতিক ইংল্যান্ড। তবে দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের কাছে হোচট খেলেও পরের ম্যাচে বাংলাদেশকে ১০৬ রানে হারায় ইংলিশরা।

ঘরের মাঠে শিরোপাকেই লক্ষ্য করেছে ইংল্যান্ড। জেসন রয়, বেয়ারস্ট, জো রুট, মর্গানরা আছেন দারুণ ছন্দে। তাই ক্যারিবীয়দের হারিয়ে এগিয়ে যাওয়াই লক্ষ্য ইংলিশদের।

ইংল্যান্ডের ব্যাটসম্যানরা দারুন ছন্দে থাকলেও ২২ গজে ঝড় তোলার অপেক্ষায় গেইল, হোপ হেটমেয়ার, অ্যান্ড্রু রাসেলরা।

এখন পর্যন্ত নিজেদের তিনটি ম্যাচের একটিতে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। টুর্নামেন্টের দ্বিতীয় ও নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৭ উইকেটে হারালেও পরের ম্যাচেই অস্ট্রেলিয়ার কাছে হেরে যায় ১৫ রানের ব্যবধানে। আর দক্ষিণ আফ্রিকার সঙ্গে ম্যাচটি বৃষ্টির কারণে পণ্ড হয়েছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি