ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইবিতে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত : ১৭:৫১, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগে নবীন বরণ ও বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১০টার দিকে ক্যাম্পাসের বিজ্ঞান অনুষদের ১৪০নং কক্ষে এ অনুষ্ঠান শুরু হয়।

জানা যায়, বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আব্দুল মমিনের সঞ্চালনায় সভাপতি অধ্যাপক ড. মনজারুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের প্রতিষ্ঠাতা ডিন অধ্যাপক ড. একিন উদ্দিন উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মমতাজুল ইসলাম, বিজ্ঞান অনুষদের ডিন এস এম মোস্তফা কামাল, জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আনোয়ারুল হক, বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মাহবুবর রহমান,ইনফরমেশন এন্ড কমিউনিকেশন বিভাগের সভাপতি অধ্যাপক ড. শরিফুল ইসলাম,অধ্যাপক ড. রুহুল আমীন ভূইয়া, অধ্যাপক ড.আব্দুর রাজ্জাক,অধ্যাপক ড. শাহিনুজ্জামানসহ বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে বিভাগের পক্ষ থেকে ২০১৮-১৯  শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। বিদায়ী শিক্ষার্থীদের বিভাগের পক্ষ থেকে বিদায় সংবর্ধণা প্রদান করা হয়।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি