ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ইলিয়াস কাঞ্চনের জন্য মাঠে নামলেন শিল্পীরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৫, ২৫ নভেম্বর ২০১৯

‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চনের জন্য মাঠে নামলেন শিল্পীরা।

সোমবার দুপুরে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন এফডিসির সামনের রাস্তায় ইলিয়াস কাঞ্চনকে অপমান ও হামলার হুমকি দেয়ায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করে। 

এ প্রতিবাদে অংশ নেন চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের নেতারা। তাদের মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, নির্মাতা সোহানুর রহমান সোহান, শাহ আলম কিরণ, অরুনা বিশ্বাস, অঞ্জনা, আলেকজান্ডার বো, চিত্রনায়ক ইমন, সাংবাদিক ও সংগঠক লিটন এরশাদসহ অনেকেই।

মানববন্ধনে বক্তারা ইলিয়াস কাঞ্চনের প্রতি অসম্মানজনক আচরণের তীব্র নিন্দা ও ঘৃণা জানান এবং জনস্বার্থে জাতীয় সড়ক নিরাপত্তা আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়ন চান। 

এসময় চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, আমরা সবাই সড়কে নিরাপদ চাই। আমরা শিল্পী সমাজ ইলিয়াস কাঞ্চনের পাশে আছি। তিনি ন্যায়ের পক্ষে কাজ করে যাচ্ছেন। প্রয়োজন হলে আমরা রাস্তায় নামবো। দয়া করে বাংলার শিল্পী সমাজকে রাস্তায় নামতে বাধ্য করবেন না।

তিনি বলেন, তথাকথিত কিছু শ্রমিককে যারা ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে রাস্তায় নামিয়ে নাচাচ্ছে, তাদের উদ্দেশ্যে বলতে চাই- মনে রাখবেন ইলিয়াস কাঞ্চন মানুষের নিরাপত্তার জন্য রাস্তায় নেমেছেন। ইলিয়াস কাঞ্চন ব্যক্তিগত কোনো ফায়দার জন্য রাস্তায় নামেননি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি