ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের চীন যাত্রা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১১, ৮ ডিসেম্বর ২০১৮

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারী (ড. রাশিদ আসকারী) চীনে যাত্রা করেছেন। দক্ষিণ-দক্ষিণ পূর্ব এশিয়ার বিশ্ববিদ্যালয় নেটওয়ার্ক এর উদ্বোধনী অনুষ্ঠানে এবং দক্ষিণ-দক্ষিণ পূর্ব এশিয়ার বিশ্ববিদ্যালয় ভাইস চ্যান্সেলর ফোরামের দ্বিতীয় সভায় যোগদানের উদ্দেশ্যে তিনি আজ ( ৮ ডিসেম্বর) দুপুরে চীনে যাত্রা করেন।

৯ ডিসেম্বর হতে ১১ ডিসেম্বর চীনের কুনমিং সিটিতে, ইউনান ইউনির্ভাসিটির আয়োজনে দক্ষিণ-দক্ষিণ পূর্ব এশিয়ার বিশ্ববিদ্যালয় নেটওয়ার্ক এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানসহ দক্ষিণ-দক্ষিণ পূর্ব এশিয়ার বিশ্ববিদ্যালয় ভাইস চ্যান্সেলর ফোরামের দ্বিতীয় সভায় প্রধান আলোচক থাকবেন ড. রাশিদ আসকারী।

এ সভায় ১৩টি দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও প্রতিনিধিসহ ১০৩ জন অংশগ্রহণ করবেন। আগামী ১২ ডিসেম্বর তিনি দেশে ফিরবেন বলে আশা করা যায়।

উল্লেখ্য, ২০১৭ সালের নভেম্বরে চীনে অনুষ্ঠিত দক্ষিণ-দক্ষিণ পূর্ব এশিয়ার বিশ্ববিদ্যালয় ভাইস চ্যান্সেলর ফোরামের প্রথম সভায় ড. রাশিদ আসকারী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন এবং সমাপনী অনুষ্ঠানে একমাত্র বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী’র (ড. রাশিদ আসকারী) যাত্রা শুভ হোক এই কামনা করে ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবার সকলের নিকট দোয়া কামনা করেছেন।

কেআই// আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি