ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ঈদে ডিএমএস প্রকাশ করছে ‌‘মন জানালা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৮, ৫ মে ২০২১

প্রতিষ্ঠার শুরু থেকেই ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করে যাচ্ছে। নিজের প্রতিভা আছে কিন্তু সুযোগের অভাবে সেই প্রতিভাকে ছড়াতে পারছেনা, এরকম অনেককেই সুযোগ দিয়েছে ধ্রুব মিউজিক স্টেশন। সেরকম একজন প্রতিভাবান এ এন ফরহাদ। 

এ এন ফরহাদের বেড়ে ওঠা কুমিল্লায়। সেখানে বসেই করে যাচ্ছেন সঙ্গীত সাধনা। সঙ্গীতের সাথে সখ্যতা তার ছোট বেলা থেকেই। ওস্তাদ চন্দন আচার্যের কাছে নিয়েছেন সঙ্গীতের তালিম। এবারের ঈদে আসছে তার প্রথম মৌলিক গান ‘মন জানালা’। গানটি তার সাথে দ্বৈত গেয়েছেন আলো সাহা আল্পনা। গানটি গাওয়ার পাশাপাশি সুর ও সঙ্গীতায়োজন করেছেন এ এন ফরহাদ। গানটির কথা লিখেছেন জুয়েল সিদ্দিকী। 

কক্সবাজার ও সেন্টমার্টিনের মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। রোমান্টিক গল্পে গানটির ভিডিওতে অভিনয় করেছেন ইমরান খান ও রেজিন তাসনিম অন্তরা। 

নিজের প্রথম গান নিয়ে উচ্ছ্বাসিত ফরহাদ জানালেন- ‘এই আনন্দ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আমার প্রথম মৌলিক গান প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। আমি কৃতজ্ঞ ডিএমএস এর কাছে। গানটির আমার অনেক দিনের সাধনা। গানটি প্রকাশের পর শ্রোতারাই বলতে পারবেন কেমন কাজ করেছি। আমি সবার দোয়া চাই। 

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৬ মে, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে 'মন জানালা' গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপএ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি