ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

‘ঈদে ২৪ ঘণ্টা খোলা থাকবে সিএনজি স্টেশন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪১, ২০ আগস্ট ২০১৭ | আপডেট: ২২:০১, ২০ আগস্ট ২০১৭

আসন্ন পবিত্র ঈদুল আজহার আগে ও পরের ১০ দিন সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার সচিবালয়ে নিজ দপ্তরে ঈদ প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের তিনি একথা জানান।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদের আগে পাঁচদিন ও ঈদের পর পাঁচদিন সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে। কোরবানি ঈদকে সামনে রেখে সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। ঈদের আগের তিনদিন মহাসড়কে ট্রাক, কাভার্ডভ্যান ও লরি চলাচল বন্ধ থাকবে। তবে নিত্য-প্রয়োজনীয় খাদ্য-দ্রব্য, পঁচনশীল দ্রব্য, গার্মেন্টস সামগ্রী, ওষুধ বহনকারী যানবাহন, পশুবাহী ট্রাক এর আওতামুক্ত থাকবে।

মন্ত্রী আরও বলেন, সড়ক ও মহাসড়কের উপর কোনো পশুর হাট বসানো যাবে না। সবচেয়ে বড় পশুর হাট ভাঙ্গার মালিগ্রামে পশুর হাট বসানো হবে না বলে আমরা নিশ্চয়তা পেয়েছি। টঙ্গীতে জনপ্রতিনিধি, পৌরসভা, সিটি করপোরেশন সবাই আমাকে আশ্বস্ত করেছে মহাসড়কে তারা পশুর হাট বসাবেন না।

তিনি বলেন, ২৫টি পয়েন্টে সিসি ক্যামেরা লাগিয়ে যানজট নিয়ন্ত্রেণের ব্যবস্থা এবারও রয়েছে। ১৫টি পয়েন্টে আইপি ক্যামেরাও থাকবে। মেঘনা ও গোমতী সেতুতে চারটি বাড়তি টোল বুথ থাকবে। ট্রাকের জন্য আলাদা বুথ থাকবে। মদনপুর ও কাঁচপুরে আলাদা লেন করা হচ্ছে।

আরকে/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি