ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ঈদের নৃত্য নিয়ে আসছে অপি করিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৬, ১৮ আগস্ট ২০১৮

অপি করিম। ছোটপর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী। এই ঈদে বেশ কিছু টিভি নাটকে দেখা যাবে তাকে। তবে দর্শক অভিনয় ছাড়াও এবার ঈদে তাকে দেখবেন নৃত্যশিল্পী হিসেবে। ‘তাল তরঙ্গ’ নামের নৃত্যানুষ্ঠানে কবিগুরুর কালজয়ী গান ‘আজি এ বসন্তে’, ‘ফাগুন হাওয়ায়’ ও ‘দখিনে দুয়ার খোলা’র সঙ্গে নাচের ফিউশন করেছেন অপি।

নৃত্য পরিচালনা করেছেন নন্দিত নৃত্যশিল্পী কবিরুল ইসলাম রতন। গত দশ বছর অপিকে বিভিন্ন চ্যানেলে একক নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। কিন্তু ‘তাল তরঙ্গ’ অনুষ্ঠানে তিনি অন্যান্য শিল্পীর সঙ্গে সম্মিলিতভাবে নৃত্য পরিবেশন করেছেন।

এ প্রসঙ্গে অপি করিম বলেন, ‘গত দশ বছর নাচের অনুষ্ঠানগুলোয় একা পারফর্ম করেছি। এই ধারাটা আমি ধরে রাখার চেষ্টা করেছিলাম। কিন্তু কবিরুল ইসলাম রতনের পরিকল্পনা শুনে সিদ্ধান্ত বদলেছি। ছোট ভাই-বোনদের সঙ্গে নাচের অনুষ্ঠানের যে প্রস্তাব তিনি দিয়েছেন তা কোনোভাবেই ফেরাতে পারিনি। কারণ যারা এই অনুষ্ঠানে অংশ নিয়েছে তাদের প্রত্যেককে আমি খুব পছন্দ করি। যে কারণে অনেক আনন্দ নিয়েই আমি এই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছি। আশা করি দর্শকের কাছেও এ আয়োজন ভালো লাগবে।’
‘তাল তরঙ্গ’ নৃত্যানুষ্ঠানে অপির পাশাপাশি থাকছে- উপমা, প্রিয়াংকা, শাওন, মন্দিরা, রনবীর ও নৃত্যালোক সাংস্কৃতিক কেন্দ্রের শিল্পীদের পরিবেশনা।

ঈদের পঞ্চম দিন অনুষ্ঠানটি প্রচার হবে এনটিভিতে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি