ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঈদের বোনাস না পাওয়ায়…

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৮, ৭ আগস্ট ২০১৯

ঈদপূর্ব বোনাস না পেয়ে বিক্ষুব্ধ স্বাস্থ্য সহকারীরা সিরাজগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের ক্যাশিয়ার সরকার মো. আরিফুল ইসলামকে লাঞ্ছিত করেছেন।

মঙ্গলবার বিকেলের দিকে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয়ে ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় কয়েকজন গণমাধ্যমকর্মী পেশাগত দায়িত্ব পালন ছবি তুলতে গেলে তাদের সাথেও দুর্ব্যবহার করেন বিক্ষোভকারীরা।

এদিকে মারপিটের দৃশ্য ধারন করার সময় গনমাধ্যমকর্মীদের দুটি এনড্রয়েড মোবাইল সেট একটি ক্যামেরা কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে। 

খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে ক্যাশিয়ার আরিফুলকে উদ্ধার করে। উদ্ধার করার পর তাকে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তি ক্যাশিয়ার সরকার মো. আরিফুল ইসলাম জানান, ‘স্বাস্থ্য অধিদপ্তর থেকে বরাদ্দ না পাওয়ায় সদর উপজেলার শতাধিক স্বাস্থ্য সহকারী কর্মচারীদের বোনাস দেওয়া সম্ভব হয়নি।

সদর হাসপাতাল তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কেউই ঈদপূর্ব বোনাস পাননি। বিষয়টি না জেনে বা বুঝেই সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীন কতিপয় স্বাস্থ্যসহকারী কর্মচারীরা অফিসে ঢুকে সন্ত্রাসী কর্মকান্ড চালায়।

বিষয়টির প্রতিবাদ করলে স্বাস্থ্য সহকারী শাহিন, সেলিম, আলমগীর, আব্দুস সালম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ১০ থেকে ১২ জন উশৃঙ্খল স্বাস্থ্য সহকারী আমাকে আঘাত করে।

এমএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি