ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

উখিয়ায় এনজিও`র শিক্ষিকাকে কুপিয়েছে রোহিঙ্গা যুবক

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৯, ২৮ জুন ২০২২

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে একটি এনজিওতে কর্মরত ডেইজি বড়ুয়া নামের এক স্কুল শিক্ষিকাকে কুপিয়েছে রোহিঙ্গা যুবক। এ ঘটনায় অভিযুক্ত মোহাম্মদ আলম নামের এক রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করেছে এপিবিএন পুলিশ।

মঙ্গলবার দুপুরের দিকে কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-২ ওয়েস্ট এর ১৮ নম্বর লার্নিং সেন্টারে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত রোহিঙ্গা যুবক মোহাম্মদ আলম উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লক, সাব-ব্লক বি/৫, ক্যাম্প-২/ডাব্লিউ এলাকার সামশুল আলমের ছেলে।

রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক নাইমুল হক বলেন, এ ঘটনায় অভিযুক্ত রোহিঙ্গা যুবক মোহাম্মদ আলমকে গ্রেপ্তার করা হয়েছে। সে মাদকাসক্ত বলে জানতে পেরেছি। প্রথমে সে বউকে পিটিয়েছে। এরপর ওই শিক্ষিকাকে সামনে পেয়ে কুপিয়ে আঘাত করেছে।

এনজিও মুক্তি কক্সবাজারের প্রধান নির্বাহী কর্মকর্তা বিমল চন্দ্র দে সরকার জানান, মাদকাসক্ত রোহিঙ্গা যুবক মোহাম্মদ আলম হঠাৎ লার্নিং সেন্টারে ঢুকে ডেইজি বড়ুয়াকে এলোপাতাড়ি কোপায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে উখিয়ার কুতুপালং এমএসএফ হাস্পাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নেওয়া হয় কক্সবাজার সদর হাসপাতালে।

তিনি জানান, ঘটনার পরপরই বিষয়টি ক্যাম্প ইনচার্জকে অবহিত করা হয়েছে। মুক্তি কক্সবাজার এর পক্ষ থেকে আহত শিক্ষিকার চিকিৎসার বিষয়টি নিশ্চিত করা হচ্ছে৷ এ ঘটনায়  মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আশেকুর রহমান জানান, ওই শিক্ষিকার পা, মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়েছে। তাঁর অবস্থা এখনও শংকামুক্ত নয়।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি