ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

উপস্থাপনায় যুগলবন্দী ইমতু ও লাবন্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩১, ২২ সেপ্টেম্বর ২০২১

শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’তে উপস্থাপনায় দেখা মিলবে বর্তমান সময়ের জনপ্রিয় মডেল অভিনেতা উপস্থাপক ইমতু রাতিশ এবং উপস্থাপনায় পরিচিত মুখ রুহানি লাবন্যকে। 

ক্যারিয়ারের প্রথমবারের মতো এই দুজন একসঙ্গে কোনো সংগীত রিয়েলিটি শো’র উপস্থাপনা করবেন। এতে বিচারকের আসনে বসবেন জনপ্রিয় সুরকার গায়ক ও সংগীত পরিচালক ইবরার টিপু, সংগীতশিল্পী প্রতীক হাসান ও কণ্ঠশিল্পী পড়শী।

এ সম্পর্কে ইমতু রাতিশ বলেন, ‘আরটিভি সব সময়ই ভালো ভালো উদ্যোগের মাধ্যমে দেশের শিল্প সংস্কৃতিতে বিশেষ অবদান রেখে চলছে। তাদের নতুন এই আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমি ভীষণ আনন্দিত। আমার ওপর যে দায়িত্ব দিয়েছেন আশাকরি আমি তা ভালোভাবে পালন করতে পারবো।’

উপস্থাপনা সম্পর্কে রুহানি লাবন্য বলেন, ‘এমন একটি আয়োজনের সঙ্গে যুক্ত হতে পেরে নিজেকে খুব ভাগ্যবতী মনে হচ্ছে। আমার ক্যারিয়ারে এটাই প্রথম কোনো সংগীত রিয়েলিটি শো’র উপস্থাপনার সুযোগ পেয়েছি। এজন্য আমার ভেতর বাড়তি উন্মাদনা কাজ করছে। সবার কাছে দোয়া চাই আমি যেন ভালোভাবে আমার দায়িত্ব পালন করতে পারি।’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র রেজিষ্ট্রেশন শুরু হয়েছে ১০সেপ্টেম্বর (শুক্রবার)। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। রেজিষ্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গান গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপ ইন্সস্টল করে রেজিষ্ট্রেশন নাও বাটনে ক্লিক করে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে দিতে হবে। 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি