ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

একাউন্টিং এলামনাই এসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৮, ২ নভেম্বর ২০১৮

‘এসো মিলি প্রাণের টানে’ স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে একাউন্টিং এলামনাই গেট টুগেদার ২০১৮ অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবন চত্বরে অনুষ্ঠিত হয়।

জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। এসময় উপাচার্য মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার পক্ষের এলামনাইরা এই এসোসিয়েশনের নেতৃত্ব দিবে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া বক্তব্য প্রদান করেন। পুনর্মিলনী কমিটি-২০১৮ এর আহ্বায়ক ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. লিয়াকত হোসেন মাহমুদ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেন বিভাগের অধ্যাপক ড. মোহা. আলী নূর। এসময় ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শওকত জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।

এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের মুবিনুল হক পাটোয়ারী, কামরুল হাসান,হাবিবুর রহমান হান্নান,মশিউর রহমান, মাসুদুর রহমান ও মো. সালাউদ্দিন শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান ও ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়াকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় ‘স্মৃতিআলেখ্য’ নামক বিশেষ স্মরণিকা মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানের শেষ পর্বে বেলা ৩টায় বিজ্ঞান ভবন চত্বরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
উল্লেখ্য, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সাবেক শিক্ষার্থী ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল ইসলাম রিপনকে আহ্বায়ক ও এম আই সৈকতকে সদস্য সচিব করে ৩১ সদস্যের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের এলামনাই এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়।
এছাড়া এসময় একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষক ও এলামনাইরা উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি