ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

একাধিকবার স্থগিত, নতুন করে ‘আরআরআর’র মুক্তির দিন ধার্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪২, ২২ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৩:৪৮, ২২ জানুয়ারি ২০২২

করোনাভাইরাসের তৃতীয় তরঙ্গের কারণে ভারতের অনেক রাজ্যের সিনেমা হল বন্ধ রয়েছে। যে কারণে চলচ্চিত্রের নির্মাতারা তাদের নতুন সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে দিতে বাধ্য হচ্ছেন। ‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির নতুন সিনেমা ‘আরআরআর’র মুক্তি নিয়েও শুরু হয় শঙ্কা। একাধিকবার স্থগিত হয়েছে মুক্তির তারিখ। এবার নতুন করে আবারও ধার্য হল মুক্তির দিন।

গতবছর ৭ জানুয়ারী এ সিনেমাটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোভিড-১৯ বিধিনিষেধের কারণে মুক্তির তারিখটি পিছিয়ে দেওয়া হয়। এবার নির্মাতারা আরআরআর’র জন্য দুটি নতুন তারিখ ঘোষণা করেছেন।

চলতি বছরের ১৮ মার্চ অথবা ২৮ এপ্রিল মুক্তি পেতে পারে সিনেমাটি। বহুল প্রতীক্ষিত আরআরআর সিনেমার মুখ্য ভূমিকায় রয়েছেন- রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট এবং অজয় দেবগন। এটি প্রযোজনা করেছেন ডি.ভি. ভি. দানয়া।

আরআরআর’র নির্মাতা তার সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্ট-এর মাধ্যমে জানিয়েছে যে, “যদি দেশে মহামারী পরিস্থিতি ভালো হয়ে যায় এবং সমস্ত সিনেমা হল পূর্ণ ক্ষমতায় কাজ করার জন্য খুলে যায়, তবে ১৮ মার্চ সিনেমাটি মুক্তি দিতে প্রস্তুত তারা। অন্যথায়, আরআরআর মুক্তি পাবে ২৮ এপ্রিল।

আরআরআর সিনেমার গল্প লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। ৪০০ কোটি রুপির মেগা-বাজেটে তৈরি সিনেমাতে রাম চরণ এবং জুনিয়র এনটিআর যথাক্রমে মুক্তিযোদ্ধা আলুরি সীতারামন রাজু এবং কোমারাম ভীমের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া আলিয়া ভাট এবং অজয় দেবগনকে ক্যামিও চরিত্রে দেখা যাবে।
সূত্র: এনডিটিভি
আরএমএ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি