ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

এনআরবি গ্লোবাল ব্যাংকের দু’টি শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ২৩ আগস্ট ২০২০ | আপডেট: ১৭:৩৪, ২৩ আগস্ট ২০২০

আধুনিক ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে ২৩ আগষ্ট, ২০২০ ঢাকা ও চট্টগ্রামের চকবাজারে এনআরবি গ্লোবাল ব্যাংকের ২টি ইসলামিক ব্যাংকিং শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে শাখা দুটির আনুষ্ঠানিকভাবে ভার্চুয়াল উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত।

এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ গোলাম সরওয়ার, মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী ও কাজী মশিউর রহমান জেহাদ, উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামসুল ইসলাম ও আতাউস সামাদ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান, শাখা ব্যবস্থাপক, ব্যাংকের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ আমন্ত্রিত সম্মানীত অতিথি ও গ্রাহকগণ উপস্থিত ছিলেন।

এনআরবি গ্লোবাল ব্যাংক চলমান শাখাগুলোর মধ্য থেকে ইসলামী ব্যাংকিং উইন্ডো চালুর মাধ্যমে কনভেনশনাল ব্যাংকিংয়ের পাশাপাশি ইসলামীক ব্যাংকিং সেবা প্রদান করে আসছে।

এনআরবি গ্লোবাল ব্যাংক আগামী ১ অক্টোবর ২০২০ থেকে পূর্ণাঙ্গ ইসলামী ব্যাংকে রুপান্তর হতে যাচ্ছে। উৎকর্ষ ব্যাংকিং সেবা ও অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ব্যাংকটি দেশে ও দেশের বাইরে তাঁর স্বকিয়তা বজায় রেখে অত্যন্ত দ্রুততার সাথে শাখা সম্প্রসারণ করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

আরকে// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি