ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

এফডিসিতে ‘প্রীতিলতা’র সংবাদ সম্মেলন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪০, ২৪ সেপ্টেম্বর ২০২১

এ কথা সবারই জানা যে- ‘প্রীতিলতা’ চরিত্রে অভিনয় করছেন হালের সব চেয়ে আলোচিত ও জনপ্রিয় ঢালিউড কন্যা পরীমনি। যদিও করোনা ও ব্যক্তিগত কারণে সিনেমার কাজ আটকে আছে। তবে নতুন খবর হচ্ছে- এফডিসিতে ‘প্রীতিলতা’ সিনেমা নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন পরী। বীরকন্যা প্রীতিলতার ৮৯তম আত্মাহুতি দিবসে এফডিসিতে আয়োজন করা হয়েছে সংবাদ সম্মেলন। এতে উপস্থিত থাকবেন পরীমনি। 

জানা গেছে, আগামী মাসে এ সিনেমার শুটিং শুরু করবেন চিত্রনায়িকা। প্রথমে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং দিয়েই পুরোদমে কাজ শুরু করতে চান তিনি।

এমূহুর্তে পরীমনি সিনেমাটি নিয়ে বেশ আলোচনায় রয়েছেন। কারণ এমন রূপে আগে কখনো তাকে দেখা যায়নি। ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম শহীদ প্রীতিলতা চরিত্রটি তার জন্য চ্যালেঞ্জের। কিছুদিন আগে প্রীলতা রূপে হাজির হয়ে সবােইকে চমকে দেন পরী। তার প্রতিকৃতির পেছনে লেখা ‘ওয়ানটেড’। ‘প্রীতিলতা’ নামের এই চলচ্চিত্রেই নামভূমিকায় অভিনয় করছেন পরীমনি।

এরই মধ্যে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের এক কিস্তির শুটিংয়েও অংশ নিয়েছেন আলোচিত এই নায়িকা। তবে ভক্তদের আগ্রহ ছিল, প্রীতিলতারূপে পরীমনিকে দেখার। গত ২০ জুলাই রাতে ‘প্রীতিলতা’ সিনেমার ফেসবুক পেজে প্রকাশ করা হয় পরীর চমক দেওয়া লুক। গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটি পরিচালনা করেছেন রাশিদ পলাশ। 

করোনা পরিস্থিতির কারণে শুটিং বন্ধ থাকলেও আবারও শুটিং শুরু করার কথা ছিল। পরিচালক বলেন, ‘আমাদের সব ধরনের প্রস্তুতি নেওয়া ছিল। কিন্তু পরী গ্রেফতারের পর সব বন্ধ হয়ে যায়। এবার মুক্তি পাওয়ার পর শুটিং করার প্রস্তুতি চলছে। সংবাদ সম্মেলনে পরীমনি আমাদের সিনেমা নিয়ে বিস্তারিত জানাবেন।’ 

‘প্রীতিলতা’ সিনেমাতে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

প্রসঙ্গত, পরীমনি গ্রেপ্তারের পর তার হাতে থাকা সিনেমাগুলো নিয়ে বিপাকে পড়েছিলেন প্রযোজক-পরিচালকরা। কিন্তু জনপ্রিয় এ চিত্রনায়িকা জামিন পাওয়ার পর নতুন করে স্বপ্ন দেখছেন তারা। কেউ কেউ পরীর শিডিউল নেওয়ার চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু পরী শুরু থেকেই বলে আসছিলেন, কয়েকদিন সময় নিতে চান। হাতে থাকা সিনেমার শিডিউল নিয়ে পরিকল্পনা করবেন। এরই ধারাবাহিকতায় সংবাদ সম্মেলনে আসতে যাচ্ছেন তিনি।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি