ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

এবার জুভেন্টাসের চ্যাম্পিয়নস ট্রফি চান রোনাল্ডো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৪, ১৮ জুলাই ২০১৮ | আপডেট: ১০:৪৩, ১৮ জুলাই ২০১৮

রিয়াল মাদ্রিদের হয়ে হ্যাটট্রিক শিরোপা অর্জন করেছেন। মূলত তার কাঁধের উপর ভর করেই তো ট্রাই মিশন সম্পন্ন করে রিয়াল মাদ্রিদ। এর আগেও একবার রিয়ালকে জিতিয়েছিলেন চ্যাম্পিয়নস লিগের শিরোপা। শুধু রিয়ালেই নয়,ম্যানচেস্টার ইউনাইটেডের হয়েও চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতেন বিশ্বের অন্যতম সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। এবার নতুন দল জুভেন্টাসের হয়েও একই কাজটি করতে চান ৩৩ বছর বয়সী এ তারকা।

রিয়ালের হয়ে নয় বছরের ক্যারিয়ারের ইতি টেনে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে চার বছরের চুক্তিতে জুভেন্টাসে যোগ দেন রোনাল্ডো। ১৯৯৫-৯৬ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের সর্বশেষ শিরোপা জেতা ইতালির দলটিকে ফের এ স্বাদ দিতে চান পর্তুগিজ ফরোয়ার্ড।

ইতালি পৌঁছে-ই রোনাল্ডো বলেন, ‘আমি জানি চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি প্রতিটি দলই জিততে চায়। আমরা তা জেতার জন্য লড়াই করব। শুধু চ্যাম্পিয়ন্স লিগ নয়, সেরি আ এবং অন্য সব শিরোপার জন্য আমরা লড়ব। আশা করি দলের জন্য আমি সৌভাগ্যের তারকা হতে পারব। আশা করি চ্যাম্পিয়ন লিগের ট্রপি জিতব। তবে সেটা অনেক কঠিন কাজ। তবে আমরা দেখব সামনে কি ঘটে।’

২০১৭-১৮ মৌসুমের কোয়ার্টার-ফাইনালে মুখোমুখি হয়েছিল জুভেন্টাস-রিয়াল। প্রথম লেগে রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের মাঠ থেকে ৩-০ গোলের জয় নিয়ে ফিরেছিল রিয়াল। ফিরতি লেগে ৩-১ ব্যবধানে হারলেও গোলে এগিয়ে থেকে সেরা চার উঠেছিল স্পেনের দলটি। ফিরতি লেগে রিয়ালকে শেষ মুহূর্তে মূল্যবান গোলটি এনে দিয়েছিলেন রোনাল্ডো।

২০১৬-১৭ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়ালের কাছে ৪-১ গোলে হেরেছিল জুভেন্টাস। কার্ডিফের ফাইনালে স্পেনের দলটির হয়ে জোড়া গোল করেছিলেন তিনি।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি