ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

এসআইবিএল কল সেন্টারের উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৫, ২ সেপ্টেম্বর ২০২০

সোশ্যাল ইসলামী ব্যাংকের গ্রাহকদের ২৪ ঘণ্টা ব্যাংকিং সম্পর্কিত সকল তথ্য ও সেবা প্রদানের লক্ষ্যে চালু হয়েছে এসআইবিএল কল সেন্টার। গ্রাহকগণ দেশের যে কোনো মোবাইল অপারেটর হতে ১৬৪৯১ অথবা দেশের বাইরে থেকে ০৯৬১২০০১১২২ নম্বরে ডায়াল করে প্রত্যাশিত সেবাগুলো পাবেন।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ব্যাংকের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সেবার উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের পরিচালক ডা. মো. জাহাঙ্গীর হোসেন। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তওহীদ উল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক এবং ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ বলেন, ‘সোশ্যাল ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকেই অত্যন্ত সুনামের সাথে ব্যাংকিং সেবা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় চালু করা হলো ব্যাংকের কল সেন্টার। এর মাধ্যমে উন্নত ব্যাংকিং সেবা বাংলাদেশসহ বহির্বিশ্বের মানুষের কাছে পৌঁছানো আরও সহজ হবে।’

তিনি কল সেন্টারকে সর্বোত্তম মানে উন্নীত করতে সকলকে নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান।
 
ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান আলী বলেন, ‘আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করতে আজ যে কল সেন্টার উদ্বোধন করা হলো তার ব্যাপকতা অনেক। এর মাধ্যমে গ্রাহকগণ ব্যাংকের শাখা, উপশাখা, এটিএম বুথ, এজেন্ট ব্যাংকিং আউটলেটের তথ্য অনুসন্ধানসহ হিসাব খোলা, হিসাবের লেনদেন, ডেবিট ও ক্রেডিট কার্ডের সেবা ও তথ্য পাবেন। এছাড়া আমানত ও বিনিয়োগ সম্পর্কিত তথ্য, ইন্টারনেট ব্যাংকিং ও ব্যাংকের মোবাইল অ্যাপ এসআইবিএল নাউ সম্পর্কিত তথ্য ও সেবা, বিদ্যমান মুনাফার হার, ফি, চার্জ ইত্যাদি সম্পর্কিত অতি গুরুত্বপূর্ণ তথ্যাবলী এখন কল সেন্টারে ফোন করেই জানতে পারবেন।’

বৈদেশিক রেমিটেন্স, বৈদেশিক বাণিজ্য, অনলাইন ব্যাংকিং সম্পর্কিত অনুসন্ধান ও সেবা এসআইবিএল কল সেন্টারের মাধ্যমে পাওয়া যাবে। এতে সোশ্যাল ইসলামী ব্যাংকের গ্রাহক সেবার মান আরও উন্নত হবে বলে জানান তিনি। 
এআই/ এসএ/
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি