ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এসিআই ফ্লাওয়ার এর উদ্যোগে ‘বেইক ইট বেস্ট’ অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৫, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৫:৫০, ২৯ সেপ্টেম্বর ২০১৮

হাইকমিশন অব কানাডা ও কানাডিয়ান ইন্টারন্যাশনাল গ্রেইনস্ ইন্সটিটিউটের যৌথ উদ্যোগে বাংলাদেশে বেকারি শিল্পের বিকাশ বিষয়ক সেমিনার ‘বেইক ইট বেস্ট’ আয়োজন করেছে আটা ময়দা সুজি উৎপাদনকারী প্রতিষ্ঠান এসিআই পিওর ফ্লাওয়ার।

গত বৃহস্পতিবার এসিআই সেন্টারে কনফারেন্স হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্দেশ্য ছিল দেশের ময়দায় তৈরি খাদ্যপন্য প্রস্তুতকারী সেরা বেকিং প্রতিষ্ঠান সমূহের প্রতিনিধিদের সঙ্গে আর্ন্তজাতিক বেকিং বিশেষজ্ঞদের তথ্য ও অভিজ্ঞতা বিনিময় করা।

অনুষ্ঠানটিতে এসিআই কর্তৃপক্ষ বাংলাদেশের অর্থনীতিতে বেকিং শিল্পের অবদান এবং এর ভবিষ্যত সম্ভাবনা তুলে ধরেন। এছাড়াও বর্তমান বৈশ্বয়িক প্রেক্ষাপটে বেকিং শিল্পের ক্রমবর্ধমান অগ্রগতি নিয়ে আলোচনা করেন কানাডিয়ান হাই কমিশন ও কানাডিয়ান ইন্টারন্যাশনাল গ্রেইনস্ ইন্সটিটিউট (সিগি) প্রতিনিধিরা।

অনুষ্ঠানটির উদ্বোধন করেন এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির বিজনেস ডাইরেক্টর অনুপ কুমার সাহা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিএম ইনসটিটিউশন, সেলস্ অবন্তি কুমার সরকার ও বিজনেস ম্যানেজার মইনুর রহমানসহ কোম্পানির উর্দ্ধতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি