ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কমলা হ্যারিসকে নিয়ে ১১ বছর আগে মল্লিকা যা বলেছিলেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ৯ নভেম্বর ২০২০

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ১১ বছর আগে কমলা হ্যারিস সম্পর্কে একটি মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন, ‘এই মহিলা আমেরিকার প্রেসিডেন্ট হতে পারেন।’ ২০০৯-এর ২৩ জুন টুইট করে সে কথা লিখেওছিলেন তিনি। ১১ বছর পর সেই ‘ভবিষ্যদ্বাণীই’ যেন মিলে গেল!

আজ কমলা হ্যারিস আমেরিকার হবু ভাইস প্রেসিডেন্ট। তিনি জেতার পরই নেটিজেনরা মল্লিকার সেই টুইট সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন। অনেকে তাঁর দূরদর্শিতার প্রশংসা করেছেন। কমলার সঙ্গে মল্লিকার একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে, কমলার সঙ্গেই দাঁড়িয়ে রয়েছেন মল্লিকা।

মল্লিকার সঙ্গে কমলার এই ছবিটি ২০০৯ সালের। এক পার্টিতে তোলা হয়েছিল। কমলার উপর আধারিত একটি ছবিতে তাঁরই চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন মল্লিকা। ছবির নাম ‘‘পলিটিক্স অব লভ’। নিজেকে কমলার চরিত্রে ফুটিয়ে তুলতে ২০০৯ সালে সান ফ্রান্সিসকো যান মল্লিকা। এক জন ডেমোক্র্যাট প্রচারকের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সান ফ্রান্সিসকোতেই একটি পার্টিতে কমলার সঙ্গে সাক্ষাত্ হয় মল্লিকার। 

কমলা তখন সান ফ্রান্সিসকোর অ্যাটর্নি জেনারেল ছিলেন। কমলার সঙ্গে মল্লিকার যে ছবিটা স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেটা সেই সময়কার। ছবিটি ফেসবুকে তখন পোস্ট করে মল্লিকা লিখেছিলেন, ‘সান ফ্রান্সিসকোর অ্যাটর্নি জেনারেল কমলা হ্যারিসের সঙ্গে। পলিটিক্স অব লভ ছবিতে আমার অভিনয়ের অনুপ্রেরণা তিনিই’।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি