ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

করণের ছবিতে ধর্মেন্দ্র, শাবানা, জয়াসহ একঝাঁক তারকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৭, ৬ জুলাই ২০২১ | আপডেট: ২০:৫০, ৬ জুলাই ২০২১

পাঁচ বছর পর নতুন ছবি নিয়ে ফিরছেন পরিচালক করণ জোহর। এতদিনে পারফেক্ট স্ক্রিপ্ট খুঁজে পেয়েছেন করণ জেহর, যা কিনা চমকে দেবে সকলকে। এই ছবির মূল চরিত্রে অভিনয় করবেন ধর্মেন্দ্র। আর তিনি একইসঙ্গে রোম্যান্স করবেন শাবানা আজমি এবং জয়া বচ্চনকে!

এই খবরে নড়চড়ে বসেছে গোটা বলিউড। এমনকি এক সংবাদমাধ্যমকে ধর্মেন্দ্র নিজেই জানিয়েছেন যে তিনি এই ছবিতে অভিনয় করছেন। ধর্মা প্রোডাকশন্সের ভিতরের খবর, রণবীর সিংয়ের সঙ্গে এই ছবিতে থাকছেন করণ জোহরের ফেভারিট আলিয়া ভাটও।

এর আগে 'তখত' ঘোষণা করেও ছবির কাজ প্রি-প্রোডাকশনেই থেমে যায়। তাঁর ২ লাকি চার্মকে অবশ্য সঙ্গেই রেখেছেন পরিচালক। রণবীর সিং, আজ মঙ্গলবারই পা দিলেন ৩৬-এ, সঙ্গে আলিয়া ভাট। এই প্রথম ধর্মেন্দ্র ও শাবানা আজমি কাজ করতে চলেছেন করণ জোহরের পরিচালনায়। ২০০১ সালে 'কভি খুশি কভি গম' ছবিতে শেষবারের মত অভিনয় করেছিলেন জয়া বচ্চন। 

বলিউডের খবর, করণের এই ছবিতে বর্ষীয়ান ত্রিকোণ প্রেমই মূল বিষয়। ছবির তিন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র, জয়া ও শাবানার ত্রিকোণ প্রেমেরই গল্প। এমনটাও শোনা যাচ্ছে যে, বলিউডের 'হি-ম্যান' ধর্মেন্দ্রকে কখনও এমন চরিত্রে আগে দেখা যায়নি। পরিচালক করণ জোহরের কাছেও এই ছবি বড় চ্যালেঞ্জ। কারণ, বেশ কয়েকটি ছবির ঘোষণা করেও পিছিয়ে এসেছেন তিনি। তার উপর নানারকম বিতর্কে রোজই জড়িয়ে ধর্মা প্রোডাকশন্স। এরমধ্যে ধর্মার কলেবরও বেড়েছে। এর মাঝেই করণ ঘোষণা করছেন নতুন ছবি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি