ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

করোনায় সাউথ বাংলা ব্যাংকের শাখার ব্যবস্থাপকের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩২, ২০ জুলাই ২০২০

কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার ও হাসনাবাদ শাখার ব্যবস্থাপক মোঃ তোফাজ্জল হোসেন ভুঁইয়া (৪৫)। আজ সোমবার ২০ জুলাই, ২০২০ দুপুর দুইটায় রাজধানী গ্রিন রোডের গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। 

জুন মাসের শেষের দিকে তিনি অসুস্থ হন এবং গত ৫ জুলাই, ২০২০ তার করোনা পজিটিভ ধরা পড়ে। অসুস্থতার পর থেকে তিনি বাসায় চিকিৎসাধীন ছিলেন, তবে
শ্বাসকষ্ট বাড়ায় ১৭ জুলাই ভোররাতে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালের করোনো ওয়ার্ডে তাঁকে ভর্তি করা হয়। কুমিল্লা জেলার চান্দিনা উপজেলা নিবাসী তোফাজ্জল হোসেন মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

তোফাজ্জল হোসেনের মৃত্যুতে এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তারিকুল ইসলাম চৌধুরী গভীর শোক জানিয়েছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

তিনি বলেন, তোফাজ্জল হোসেন করোনাকালীন অর্থনৈতিক কর্মকান্ড বেগবান রাখতে একজন ফ্রন্টলাইনার সেবক হিসেবে কাজ করেছেন। তার মৃত্যুতে এসবিএসি ব্যাংক পরিবার একজন গুরুত্বপূর্ণ সদস্য হারিয়েছেন। এসবিএসি ব্যাংক পরিবার তাঁকে আজীবন স্মরণ করবে। আল্লাহ মরহুমকে
জান্নাতবাসী করুন।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি