ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কর্মহীন ২ শতাধিক পরিবারকে আইইবি ও এবিইও অর্থ সহায়তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৫, ২৯ আগস্ট ২০২০

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এবং এসোসিয়েশন অফ বাংলাদেশী ইঞ্জিনিয়ার্স অন্টারিও, কানাডা (এবিইও) এর যৌথ উদ্যোগে মহামারি করোনা ভাইরাস কোভিট-১৯ এর প্রভাবে কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে দ্বিতীয় দফায় নগদ অর্থ সহায়তা প্রদান করেছে।

শনিবার (২৯ আগষ্ট) ইঞ্জিনিয়ার্স স্টাফ কলেজে দুই শতাধিক পরিবারের মাঝে এক হাজার করে নগদ অর্থ দেয়া হয়। এর আগে গত ২৮ জুলাইও দুই শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা দেয়া হয়। যা পর্যায় ক্রমে বৃদ্ধি করা হবে।

কর্মহীন, দুঃস্থ এবং অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইইবি'র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ। এছাড়া আরো উপস্থিতি ছিলেন আইইবি'র সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী, নবনির্বাচিত সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান।

প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ বলেন, মহামারি করোনা ভাইরাসে বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমরা এইসব কর্মহীন পরিবারকে সহায়তা করে যাচ্ছি। এর আগেও আমরা দুই শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা করেছি। আমাদের এই সহয়তা অব্যবহ থাকবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি