ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কলাবাগান ক্রীড়া চক্রকে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৭, ১৮ এপ্রিল ২০১৭

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে তামিম ইকবালের দূর্দান্ত ব্যাটিংয়ে কলাবাগান ক্রীড়া চক্রকে ২৪ রানে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এছাড়া খেলাঘর সমাজ কল্যান সমিতির বিপক্ষে ৫৯ রানে জয় পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আর ফতুল্লায় ভিক্টোরিয়া স্পোর্টিংকে ৮ উইকেটে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

সাভারের বিকেএসপির চার নাম্বার গ্রাউন্ডে  প্রথমে ব্যাট করতে নেমে তামিম ইকবালের টর্নেডো ইনিংসে ৩০৭ রানের বিশাল পুঁজি গড়ে মোহামেডান। প্রতিপক্ষের বোলিং গুড়িয়ে দিয়ে মাত্র ১২৫ বলে ১৫৭ রানের স্কোর গড়েন মোহামেডান দলপতি। মারমুখি ইনিংসে ১৮টি চার আর ৭টি বিশাল ছক্কার মার ছিল তামিমের ইনিংসে। জয়ের জন্য কলাবাগান ক্রীড়া চক্রের লক্ষ্য ৩০৮ রান। বড় লক্ষ্য তাড়া করতে গিয়ে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৮৩ রানে থেমে যায় কলবাগানের ইনিংস। দলের পক্ষে মাসাকাদজা ৬৮ ও তুষার ইমরান করেন ৬৪ রান। এছাড়া মোহাম্মদ আশরাফুলের ব্যাট থেকে আসে ৪৬ রান।

এদিকে, বিকেএসপির তিন নাম্বার গ্রাউন্ডে জয়ের জন্য ৩০৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৪৮ রানে অল-আউট হয় খেলাঘর। দলের পক্ষে সর্বোচ্চ ৫৬ রান করে লড়াই করেছেন নাজমুস সাদাত। এছাড়া সালাউদ্দিন পাপ্পুর ব্যাট থেকে আসে ৪১ রান। এর আগে প্রথমে ব্যাট করতে নেমে আল-আমিন জুনিয়রের সেঞ্চুরিতে ৬ উইকেটে ৩০৭ রানের লড়াকু স্কোর গড়ে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ১০৬ রানে অপরাজিত ছিলেন আল-আমিন।

অন্যদিকে, ফতুল্লায় জয়ের জন্য ১৭৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে এনামুল হক ও জহুরুলের জোড়া হাফ সেঞ্চুরিত সহজ জয় তুলে নেয় গাজী গ্রুপ। দলের পক্ষে সর্বোচ্চ ৫২ রান করেন জহুরুল। এছাড়া এনামুলের ব্যাট থেকে আসে ৫০ রান। এর আগে প্রথমে ব্যাট করতে নেমে গাজী গ্রুপের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ১৭৭ রানে থেমে যায় ভিক্টোরিয়ার ইনিংস। উত্তম সরকারের ব্যাট থেকে আসে ২৯ রান। পারভেজ রসুল নেন ৪টি উইকেট।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি