ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

কলেজছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০১, ১৪ মার্চ ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জে এক কলেজছাত্রীর (১৮) সঙ্গে ভূয়া প্রেমের সম্পর্ক তৈরির পর কৌশলে তার অশ্লীল ভিডিও ধারণের অভিযোগে জুয়েল (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি মোবাইল, কথপোকথন সম্বলিত একটি মেমোরিকার্ড, কিছু অশ্লীল ভিডিও জব্দ করা হয়।

সোমবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে রোববার সন্ধ্যায় রাজগঞ্জ ইউপির মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত জুয়েল জেলার সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের হিরন মিয়ার ছেলে। সে স্থানীয় একটি উন্নয়ন সংস্থায় ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত।

র‌্যাব জানায়, গত দুই বছর যাবত এইচএসসি পড়ুয়া একছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে গ্রেপ্তারকৃত জুয়েল। নিজের বোনের সহপাঠি হওয়ায় ওই ছাত্রীর বাড়িতে যাতায়াত ছিল জুয়েলের। বিভিন্ন সময় কৌশলে তার কিছু অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করে জুয়েল। পরে তার সাথে দৈহিক সম্পর্ক না করলে ওই ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় সে। লজ্জায় একাধিকবার আত্মহত্যার চেষ্টাও করে ওই ছাত্রী। 

ভিকটিমের পক্ষ থেকে র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দেওয়ার পর কোম্পানী কমান্ডারের নেতৃত্বে অভিযুক্ত জুয়েলকে গ্রেপ্তারে অভিযানে নামে র‌্যাব। অভিযানকালে রোববার সন্ধ্যায় মনপুরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত জুয়েলের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় পর্ণগ্রাফি কন্ট্রোল অ্যাক্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি