ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কাউন্টি খেলতে ইংল্যান্ডে তামিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৫, ৮ জুলাই ২০১৭ | আপডেট: ১৬:১৫, ৮ জুলাই ২০১৭

কাউন্টি খেলতে ইংল্যান্ডে গেছেন জাতীয় দলের মারকুটে ওপেনার তামিম ইকবাল। কাউন্টি ক্রিকেটের টি-টোয়েন্টি সংস্করণে এসেক্স ঈগলসের হয়ে খেলবেন তামিম।

কাউন্টি ক্রিকেট নিয়ে উচ্ছ্বাসিত তামিম ইকবাল। শুক্রবার দেশ ছাড়ার আগে এসেক্সের হয়ে ভালো খেলার কথা জানিয়ে দেশসেরা ওপেনার গণমাধ্যমকে বলেন, ‘আমি এর আগেও কাউন্টি ক্রিকেট খেলেছি এবং কাউন্টি ক্রিকেট খেলা যে কোন ক্রিকেটারই স্বপ্ন। আমার বিশ্বাস এসেক্সের হয়ে খেলা আমার জন্য অনেক বড় অভিজ্ঞতা হবে এবং সেটি আমার ব্যাটিংয়েও কাজে দিবে।’

৬ বছর আগে তিনি নটিংহ্যামশায়ারের হয়ে প্রথমবারের মত ইংলিশ কাউন্টিতে খেলেছিলেন।

এদিকে এই লিগটি খেলা তামিমের জন্য বেশ কঠিন হয়ে যাচ্ছে। কেননা আগামী মাসের শেষ দিকে অস্ট্রেলিয়া সিরিজ। পরেই বাংলাদেশ পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবে দক্ষিণ আফ্রিকায়। সেখান থেকে ফিরে এক সপ্তাহও বিশ্রাম পাবেন না টাইগাররা, খেলতে হবে বিপিএল।

প্রসঙ্গত চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপ পর্বে নিজেদের প্রথম দুই ম্যাচে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্সের পর তামিমকে প্রস্তাব দেয় কাউন্টি ক্রিকেটের দল এসেক্স। এর আগে ২০১১ সালে প্রথমবারের মতো ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি খেলেছিলেন তামিম। সেবার নটিংহ্যাম্পশায়ারের হয়ে সুযোগ পেয়েছিলেন মাত্র ৫ ম্যাচ খেলার।

//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি