ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

কাউন্সিলর প্রার্থীর মৃত্যুতে স্থগিত ভোট

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:০১, ২৪ ডিসেম্বর ২০২০

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বিল্লাল হোসেনের (৫০) মৃত্যু হয়েছে। বুধবার (২৩ ডিসেম্বর) সকালে মারা যান তিনি। এ কারণে ওই ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। 

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা তারেক আহমেদ এ তথ্য জানিয়েছেন। নির্বাচন কমিশন থেকে বলা হয়, ১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট স্থগিত করা হলেও মেয়র ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট নেয়া হবে।

মারা যাওয়া বিল্লাল হোসেন ভিমরুল্লাহ মহল্লার বাসিন্দা ও সাবেক পৌর কমিশনার নিয়ামত আলী মল্লিকের ছেলে। বিল্লাাল আগেও কাউন্সিলর ছিলেন। এবার তিনি স্ক্রু-ড্রাইভার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

বিল্লালের ভাতিজি তামান্না খাতুন বলেন, ‘ভোটের দিন ঘনিয়ে আসায় তার চাচা কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে কয়েক দিন ধরে মধ্যরাত পর্যন্ত প্রচার-প্রচারণায় ব্যস্ত ছিলেন। আজ (বুধবার) সকাল সাড়ে ৬টার দিকে তিনি হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। এরপর মুহূর্তেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।’

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা তারেক আহমেদ বলেন, ‘আগামী ২৮ ডিসেম্বর ভোট নেওয়ার পর শিগগির ওই ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। তফসিল ঘোষণা হলেও আগে থেকে মনোনয়নপত্র জমা দেয়া প্রার্থীদের নতুন করে কাগজপত্র জমা দিতে হবে না। তবে নতুন কেউ আগ্রহী হলে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন।’

এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি