ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কাতারে বঙ্গবন্ধুর জাতীয় শোক দিবস পালিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৯, ১৯ আগস্ট ২০১৮

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগ ও আওয়ামী নবীন লীগ কাতার। রাজধানী দোহার স্টার অব ঢাকা রেস্তোরাঁয় এ বিষয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কাতার আওয়ামী লীগের সভাপতি শফিকুল কাদেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুল আলমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান।
বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি মাহবুব আলম, উপদেষ্টা সৈয়দ আনা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রিপন মিয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আলী, জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ সভাপতি কমরেড ইসমাইল হোসেন, শ্রমিক লীগ সভাপতি তাজুল ওয়াহিদ প্রমুখ।

বক্তারা বলেন, শোককে শক্তিতে পরিণত করে আওয়ামী লীগের সবাইকে এক সঙ্গে হাতে হাত মিলিয়ে আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন আক্তার ফারুক।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি