ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

কাভার্ডভ্যানের ধাক্কায় লেগুনার ২ যাত্রী নিহত

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৩, ১৭ ফেব্রুয়ারি ২০২২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিজামপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন। যাত্রীবাহী লেগুনাকে পেছন দিক থেকে দ্রুতগামী কাভার্ডভ্যান ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় দুর্ঘটনার পর আহতদেরকে উদ্ধার চট্টগ্রাম মেডিক্যাল (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টায় ২ জনের মৃত্যু হয়।
 
নিহতরা হলেন, মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ইছামতি গ্রামের মরহুম নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ শাহজাহান (৬০), একই ইউনিয়নের গাছবাড়ীয়া গ্রামের সফিউল আলমের ছেলে শামসুদ্দীন দিদার (৫০)। 

আহদের মধ্যে দুজনের নাম জানা গেছে। তারা হলেন ওয়াহেদপুর ইউনিয়নের আনোয়ার হোসেন ও উপজেলার মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রামের আব্দুল মান্নান।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান, নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে ২শ’ মিটার দক্ষিণে চট্টগ্রামমুখী লেনে যাত্রীবাহী লেগুনাকে পেছন দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে এক পথচারীসহ ৬ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় দিদার ও শাহাজাহান মারা যান। আহত ৪ জন চমেকে চিকিৎসাধীন রয়েছেন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব শাহ জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয় এবং স্বজনেরা আহতদের হাসপাতালে নিয়ে যান। তবে মৃত্যুর বিষয়টি আমার কাছে জানা নেই।

তবে মিরসরাইয়ের ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ দুই ব্যক্তির মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, ‘নিজামপুরের দুর্ঘটনায় আমার এলাকার দিদার ও শাহাজহান নামের দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।’

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি