ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কারাগারে খাওয়া-ঘুম হারাম হানিপ্রীতের, দেখতে চান রাম রহিমকে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৭, ১৫ অক্টোবর ২০১৭

কারাগারে একদম ভালো নেই ভারতের স্বঘোষিত ‘ধর্মগুরু’  ধর্ষক গুরমিত রাম রহিম সিংয়ের পালিত ‘মেয়ে’ প্রিয়াঙ্কা তানেজা ওরফে হানিপ্রীত ইনসান। কারাগারের প্রথম রাতে তিনি কিছুই খাননি। এমনকি নির্ঘুম কাটিয়েছেন সারা রাত। ভারতের ‘দ্য টাইমস অব ইন্ডিয়া’র খবরে এমনটাই বলা হয়েছে।

হরিয়ানা রাজ্যের আম্বালা কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন হানিপ্রীত। সঙ্গে রয়েছেন তাঁর সহযোগী সুখদীপ কাউর। দু’জনকে আলাদা করে রাখা হয়েছে। গত শুক্রবার কারাগারে যাওয়ার পর রাতের খাবার খাননি হানিপ্রীত। রাতে ঘুমাননি ঠিকমতো। সেখানে পৌঁছানোর পর বারবার পালক ‘বাবা’ রাম রহিমের সঙ্গে দেখা করতে চেয়েছেন তিনি।

এদিকে হানিপ্রীতের শারীরিক অবস্থা একেবারেই স্বাভাবিক বলে জানিয়েছেন চিকিৎসকরা। কারাগারে কঠোর নিয়মকানুন মেনে চলতে হচ্ছে তাকে। শনিবার ভোর ৬ টায় তাকে ঘুম থেকে তুলে দেওয়া হয়। এরপর গোসল করে নাশতায় দেওয়া হয় দুই টুকরা রুটি।

গত শুক্রবার হরিয়ানার পঞ্চকুলা আদালত হানিপ্রীতকে কারাগারে পাঠনোর নির্দেশ দেন। পাঞ্জাব রাজ্যের জিরকাপুর-পাতিয়ালা মহাসড়কে গাড়ি থেকে এক নারীসহ তাকে গ্রেপ্তার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদের জন্য হানিপ্রীতকে পুলিশি হেফাজতে নেওয়া হয়।

দুই নারী ভক্তকে ধর্ষণের দায়ে গত ২৫ আগস্ট হরিয়ানার পঞ্চকুলার আদালত রাম রহিমকে দোষী সাব্যস্ত করে। এরপর ছড়িয়ে পড়ে সহিংসতা। রাম রহিমের ভক্তরা পুলিশের উপর হামলা চালায়, গাড়ি ভাঙচুর করে ও বিভিন্ন স্থানে অগ্নিসংযোগ করে। এতে ৪১ জন নিহত ও প্রায় ২০০ জন আহত হয়। ২৫ আগস্টের এই সহিংসতার পেছনে নিজের হাত ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেন হানিপ্রীত।

সূত্র: দ্য টাইমস অব ইন্ডিয়া

এমআর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি