ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনা আক্রান্ত

কুষ্টিয়া প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৪৮, ১২ জুলাই ২০২০

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার করোনা আক্রান্ত হয়েছেন। রোববার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাওয়া রিপোর্টে এ তথ্য জানা যায়। গত ২৪ ঘন্টায় কুষ্টিয়ায় নতুন করে ৩৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। 

এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৭৬ জন। কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম রোববার রাতে জানান, আজ জেলার ২০৩টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৬ টি নমুনা পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় ২১ জন, দৌলতপুর উপজেলায় ৫ জন, কুমারখালী উপজেলায় ৪ জন, খোকসা উপজেলায় ৩ জন ও মিরপুর উপজেলায় ২ জন আক্রান্ত হয়েছেন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৭৬ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে দৌলতপুরের ইউএনও শারমিন আক্তার রয়েছেন। 

তিনি জানান, কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন। গত শুক্রবার জ্বর অনেকটা বেড়ে যায়। এরপর গতকাল শনিবার তিনি পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে নমুনা পাঠান। রোববার রাতে তিনি জানতে পারেন তার রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে তিনি অনেকটা সুস্থ আছেন, সামান্য গা গরম এর সাথে সর্দির ভাব আছে। এদিকে জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৯ জন। আর সুস্থ হয়ে উঠেছেন ৪৬৩ জন রোগী।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি