ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

প্রকাশিত : ০৮:৫৭, ১৯ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ০৯:১১, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের দাবি। দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি এলজি গান, ৪ রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করেছে করেছে পুলিশ।

নিহতরা হলেন- উপজেলার গড়ুরা গ্রামের মছের উদ্দিনের ছেলে মুফাজ্জেল হোসেন ওরফে মুফা (৪২) এবং কৈপাল গ্রামের আব্দুর রহিমের ছেলে মহাবুল (৪০)। নিহতদের বিরুদ্ধে দৌলতপুর থানায় ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি নজরুল ইসলাম জানান, মঙ্গলবার ভোরে কাটাদহ মাঠে দু’দল ডাকাতের গোলগুলি চলছে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। দ্রুত তাদেরকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি