ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

কে হচ্ছে নতুন চ্যাম্পিয়ন, বাংলাদেশ না ভারত?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০১, ২৮ সেপ্টেম্বর ২০১৯

ভুটানকে উড়িয়ে দিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে ওঠে বাংলাদেশ। পরে মালদ্বীপকে উড়িয়ে দিয়ে দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনাল টপকায় ভারত। ফলে আগামী রোববার সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। 

শুক্রবার টুর্ণামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে ভারতের প্রতিপক্ষ ছিল মালদ্বীপ। দ্বীপ দেশটিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ভারত। যেমনটি বাংলাদেশও করেছে দুপুরে। ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ভুটানকে। দুই সেমিফাইনালের এমন ফলাফল একটা বিষয় পরিষ্কার করেছে যে, ফাইনালে লড়াইটি সেয়ানে সেয়ানেই হতে যাচ্ছে।

আগামী রোববার বিকেল সোয়া তিনটায় বাংলাদেশ-ভারতের মধ্যে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনাল হবে নেপালের কাঠমান্ডুতে। গ্রুপ পর্বের লড়াইয়ে কেউ কাউকে হারাতে পারেনি। কেননা বাংলাদেশ ও ভারতের ম্যাচটি যে হয়েছিল গোলশূন্য ড্র।

এদিকে যুব সাফের এটি তৃতীয় আসর। ২০১৫ ও ২০১৭ সালের আসরে চ্যাম্পিয়ন হয়েছিল নেপাল। প্রথমবার রানার্সআপ হয়েছিল ভারত, দ্বিতীয়বার বাংলাদেশ। তাই এবার নতুন চ্যাম্পিয়ন পেতে যাচ্ছে সাফ। আর সেটা বাংলাদেশ নাকি ভারত? জানতে অপেক্ষায় থাকতে হবে রোববার অনুষ্ঠিতব্য জমজমাট ফাইনাল খেলা শেষ না হওয়া পর্যন্ত।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি