ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

কেউ একাধিক বিয়ে করলে আমাদের কিছু করার থাকে না: পাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৮, ৩০ আগস্ট ২০১৮ | আপডেট: ০০:১৩, ৩১ আগস্ট ২০১৮

বাংলাদেশ ক্রিকেটে একের পর এক কেলেঙ্কারির ঘটনা ঘটছে। গত তিন বছর ধরেই তরুণ ক্রিকেটাররা বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। অনেকের ঘটনা আদালত পর্যন্ত গড়িয়েছে। ইতোমধ্যে জেলে যেতে হয়েছে তিন ক্রিকেটারকে। সর্বশেষ তরুণ ক্রিকেটার অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে নির্যাতনের মামলা করেছেন তার স্ত্রী সামিয়া। এ ধরণের ঘটনা একের পর এক ঘটছে। এসব বিষয় নিয়ে আজ সাংবাদিকদের সঙ্গে কথা বললেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।  

তিনি মনে করেন, ক্রিকেটারদের ব্যক্তি জীবন নিয়ন্ত্রণ করা বিসিবির পক্ষে কঠিন। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ড সরাসরি এখনও ক্রিকেটারদের ব্যক্তি জীবনের কোনো বিষয়ের ওপর কোনো সিদ্ধান্ত নেয়নি। মূলত সাব্বির রহমানকে স্কোয়াড থেকে বাদ দেয়ার কারণ হিসেবে তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনাকে দায়ী করেছেন বিসিবি সভাপতি।

আগামী শনিবার পহেলা সেপ্টেম্বর শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের ভিত্তিতে তিনজন ক্রিকেটারকে শুনানিতে ডাকা হয়েছে। তাদের মধ্যে আছেন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত ও নাসির হোসেন।

পাপন বলেন, `ব্যক্তিগত এমন অনেক আছে সেখানে বিসিবির পক্ষে ব্যবস্থা নেয়া সম্ভব হয় না। কেউ যদি কাউকে ডিভোর্স দেয় বা কেউ যদি একাধিক বিয়ে করে সেখানেও আমাদের কিছু করার থাকে না’। 

তিনি বলেন, `এটা আমরা বলতে পারি না যে ক্রিকেট যারা খেলে তারা একাধিক বিয়ে করতে পারে না।`  

তবে নাজমুল হাসান পাপনের মতে, ক্রিকেটাররা যেহেতু আইডল বাংলাদেশের অনেকের কাছে, অনেকে সমর্থন করেন, অনেকে অনুসরণ করেন তাই বিসিবি চেষ্টা করে ক্রিকেটারদের ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড কোনো ক্রিকেটারের ক্ষেত্রে সর্বোচ্চ যে শাস্তি সেটা নির্ধারণ করেছে সেটা হলো আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে না ডাকা।

নাজমুল হাসান পাপন বলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড মূলত রুবেল হোসেনের ক্ষেত্রে সাহায্য করেছিল। ২০১৫ সালের বিশ্বকাপে তাকে দরকার ছিল।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি