ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কোহলিদের কাছে টি-টোয়েন্টি সিরিজও খোয়ালো কিউইরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৭, ৮ নভেম্বর ২০১৭

ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজেও স্বাগতিক ভারতের কাছে ধরাশায়ী হয়েছে সফরকারী ‍নিউজিল্যান্ড। তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে ৬ রানে হারিয়ে ২-১ ব্যবধানে জিতে নিলো বিরাট কোহলির ভারত। আর আগে একই ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতেছিলো স্বাগতিকরা।

থিরুভানানথাপুরামের গ্রিনফিল্ড স্টেডিয়ামে গতকাল ম্যাচ শুরুর আগে থেকেই ছিল বৃষ্টির আশঙ্কা। হলোও তাই। বৃষ্টির কারণে প্রায় তিন ঘণ্টা খেলা বন্ধ থাকার পর ম্যাচ নামিয়ে আনা হয় ৮ ওভারে। ওভার কমে যাওয়ায় শুরু থেকেই রান তুলতে গিয়ে তৃতীয় ওভারেই রোহিত শর্মা (৮) ও শিখর ধাওয়ান (৬) বিদায় নেন। সুবিধা করতে পারেননি বিরাট কোহলিও। ৬ বলে ১৩ রান করে ইশ সোধির শিকার হয়ে ফেরেন অধিনায়ক। শেষ দিকে মানিশ পান্ডের ১৭ আর হার্দিক পান্ডের ১৪ রানের কল্যাণে ৮ ওভারে ৫ উইকেটে ৬৭ রান করে ভারত।

৬৮ রানের লক্ষ্যে খেলতে নেমে জাস্প্রিত বুমরাহ ও লেগস্পিনার যুভেন্দ্র চাহালের বোলিং নিয়ন্ত্রিত বোলিংয়ে ৮ ওভারে ৬১ রানেই থেমে যায় কিউইদের ইনিংস। নিয়মিত বিরতিতে উইকেট হারালে শেষ ওভার জয়ের জন্য ১৯ রান দরকার হয় দলটির। হার্দিক পান্ডিয়ার করা শেষ ‍ওভারে ১২ নিতে পারে উইলিয়ামসনের দল। ফলে ৬ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে কোহলিবাহিনী। ‍বুমরাহ ২ ওভারে মাত্র ৯ রানের বিনিময়ে ২ উইকেট নেন। আর চাহাল ২ ওভারে মাত্র ৮ রান দেন। ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজ দুটি পুরস্কারই উঠেছে ভারতীয় পেসার জাসপ্রিত বুমরার হাতে।

সূত্র : ক্রিকইনফো

/ এমআর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি