ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান সঠিক পদক্ষেপ: সেনা প্রধান

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২০:৪৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯

সম্প্রতি দেশজুড়ে অবৈধ জুয়ার আসর ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানকে স্বাগত জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। 

তিনি বলেন, জাতিসংঘের সম্মেলনে যোগ দেবার আগে প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়ে গেছেন, তা অত্যন্ত পজেটিভ।এই অভিযান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতির বিরুদ্ধে শক্তিশালী অবস্থানের বহিঃপ্রকাশ বলেও মন্তব্য করেছেন তিনি। 

মঙ্গলবার সাভার সেনানিবাসের মিলিটারি ফার্মে অত্যাধুনিক মিল্কিং পার্লারের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন তিনি।

চলমান এই অভিযানকে অব্যাহত রাখার তাগিদ দিয়ে সেনা প্রধান আরও বলেন, সঠিকভাবে এই অভিযান চললে অনেক অপরাধ কমে আসবে। এছাড়াও সেনাবাহিনীর নাম ভাঙ্গিয়ে সৈনিক ক্লাব কিংবা রিটায়ার্ড আর্মড ফোর্সেস ক্লাবের নামে যারা এ ধরনের অনৈতিক কার্যক্রম চালিয়েছে, তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেছেন তিনি।

আয়ারল্যান্ডের প্রযুক্তিতে সরকারি পর্যায়ে স্থাপিত প্রথম এই মিল্কিং পার্লার থেকে জীবাণুমুক্ত ও স্বাস্থ্যসম্মত উপায়ে প্রতি ১৫ মিনিটে একই সঙ্গে ২০টি গাভী থেকে দুধ সংগ্রহ করা যাবে।যা থেকে ডেইরি ফার্ম ব্যবস্থাপনায় সময় ও শ্রম সাশ্রয় হবে বলেও জানান সেনাপ্রধান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল শামসুল হক, মাস্টার জেনারেল অফ অর্ডন্যান্স মেজর জেনারেল আবু সাঈদ সিদ্দিক।নবম পদাতিক ডিভিশনের জিওসি ও সাভার এরিয়া কমান্ডার মেজর জেনারেল আকবর হোসেন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি