ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

অক্ষয়-মল্লিকা বিতর্ক

ক্ষমা চাইলেন টুইঙ্কেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৯, ৪ নভেম্বর ২০১৭

অক্ষয়-মল্লিকা বিতর্কে নিজেকে জড়ানোর জন্য ক্ষমা চেয়েছেন অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্না। সাবেক বলিউড অভিনেত্রী টুইঙ্কল খান্না ফেসবুকে লিখেছেন যে, অক্ষয় কুমার ও মল্লিকা দোয়ার বিতর্ক নিয়ে তার প্রতিক্রিয়াটি ছিল আবেগীয় একটি মন্তব্য। এজন্য তিনি দু:খিত। সেই সঙ্গে তার সন্তানদের জড়িয়ে করা বিভিন্ন ট্রোলের সমালোচনাও করেন টুইঙ্কেল খান্না।

অক্ষয় ও মল্লিকা দুয়াকে বিতর্ক শুরুটা হয়েছিল কিছুদিন আগে। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ প্রতিযোগিতার প্রধান বিচারক অক্ষয় কুমার। আর সেখানে অংশ নেওয়া কমেডিয়ানদের মেন্টর হিসাবে কাজ করছেন মল্লিকা দুয়া। প্রতিযোগিতার নিয়ম অনুসারে, কোনো প্রতিযোগীর পারফরম্যান্স ভালো লাগলে সেখানে রাখা একটি বেল বাজাতে হয় জাজ বা মেন্টরকে। এমনই এক প্রতিযোগীর ভালো পারফরম্যান্সের পর মল্লিকা বেল বাজাতে গেলে অক্ষয় মজা করে বলেন, ‘মল্লিকাজি আপ বেল বাজাও, ম্যায় আপকো বাজাতা হুঁ’।

অক্ষয়ের এই কৌতুকের জন্য পরে অবশ্য অনেক জল ঘোলা হয়েছে। টুইটারে অক্ষয়ের কঠোর সমালোচনা করেছেন মল্লিকার বাবা বিনোদ দুয়া। অক্ষয়কে দেখে নিবেন বলেও মন্তব্য করেন বিশিষ্ট সাংবাদিক বিনোদ। এর জের ধরেই মুখ খুলেছিলেন অক্ষয়ের স্ত্রী টুইঙ্কাল।

 

টুইঙ্কাল সাফ জানিয়ে দেন, মল্লিকা হিউমার না বুঝে থাকলে তার কমেডিয়ান হওয়াই সাজে না। তিনি টুইটারে আরও লিখেছিলে, যদি অক্ষয়ের ‘বাজাও’ শব্দটা এত বেশি করে ধরা হয়, তাহলে তো বলতে হয় এক রেডিও স্টেশনের ট্যাগলাইন হচ্ছে ‘বাজাতে রহো’। তবে সেটা তো কখনোই অশ্লীল অর্থে ধরা হয় না! আর যদি অক্ষয়ের কথা আক্ষরিক অর্থ ধরা হয় তাহলে তো বলতে হয় মিস্টার বিনোদ দুয়া যে ‘স্ক্রিউ’ (আই অ্যাম গোয়িং টু স্ক্রিউ দিজ সার্টেন অক্ষয়) শব্দটা ব্যবহার করেছেন, তার অর্থও খুবই অপমানজনক।

 

সূত্র : এনডিটিভি

এমআর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি