ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

খাঁচাবন্দী করা হলো ভারতীয় দলের সমর্থকদের!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৩, ১২ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৩:৩৪, ১২ জানুয়ারি ২০১৯

তারা ভারতীয় দলকে সমর্থক। তাই তাদরকে খাঁচাবন্দী করে রাখা হয়েছে। দুবাইতে এরকমই একটি ঘটনা ঘটেছে। ওই ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে । এমন ঘটনার পর সবাই কড়া সমালোচনার ঝড় তুলেছে।

গত বৃহস্পতিবার এফসি এশিয়ান কাপে ভারত বনাম সংযুক্ত আরব আমিরশাহী ফুটবল ম্যাচ ছিল। যেখানে ২-০ গোলে ভারতকে হারায় তারা। ওই ম্যাচকে ঘিরেই এই ঘটনা ঘটে থাকতে পারে বলে জানানো হয়েছে।

ঘটনাটি ম্যাচের আগেই ঘটেছে দুবাইয়ের এক সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে।ভাইরাল হওয়া ভিডিও তে দেখা গেছে, একটি পাখি রাখার খাঁচার মধ্যে বন্দী একদল মানুষ। আর খাঁচার সামনে লাঠি নিয়ে বসে এক ব্যক্তি।

লাঠি হাতে ওই ব্যক্তি একে একে বন্দীদের কাছে জানতে চাইছেন, তারা কোন দলের সমর্থক? ভারত নাকি সংযুক্ত আরব আমিরশাহীর?

যারা সংযুক্ত আরব আমিরশাহী বলছেন, দরজা খুলে খাঁচা থেকে তাদের বেরিয়ে যেতে দিচ্ছেন ওই ব্যক্তি। আর ভারত বললেই, খাঁচার তারে লাঠি দিয়ে জোরে আঘাত করছেন। সেই সঙ্গে হুঁশিয়ারি দিচ্ছেন, তাদের দেশে থেকে ভারতকে সমর্থন মোটেই গ্রহণযোগ্য নয়।

এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় ওঠে। তাতেই টনক নড়ে দেশটির প্রশাসনের। ঘটনার সঙ্গে জড়িত কয়েক জনকে গ্রেফতার করা হয়।

তবে ভিডিও যিনি টুইটারে আপলোড করেছিলেন, তিনি অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, খাঁচায় বন্দী লোকজন তার অধীনে গত ২২ বছর ধরে কাজ করছেন। ম্যাচের আগে সকলে মিলে মজা করছিলেন। কাউকে কোনো ভাবেই অত্যাচার করা হয়নি।

তথ্যসূত্র: খালজি টাইমস

এমএইচ/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি