ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১২ জনের মৃত্যু

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৬, ৮ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৫:৩০, ৮ ফেব্রুয়ারি ২০২২

খুলনা বিভাগে করোনা শনাক্তের সংখ্যা কমলেও বেড়েছে মৃত্যু। এ বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে পজিটিভ শনাক্ত হয়েছেন ৩২০ জন। 

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদফতরের প্রতিবেদন থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনায় ১২ জনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগের মধ্যে খুলনায় ৫ জন, নড়াইলে দুজন এবং সাতক্ষীরা, যশোর, ঝিনাইদহ, কুষ্টিয়া ও মেহেরপুরে একজন করে মারা গেছেন।

একই সময়ে বিভাগে করোনাভাইরাসে পজিটিভ শনাক্ত হয়েছেন ৩২০ জন। এর মধ্যে শীর্ষে রয়েছে কুষ্টিয়া। এই জেলায় সর্বোচ্চ ৬৪ জন। আর খুলনায় ৬২ ও যশোরে ৪৪ জনের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে।

এর আগে সোমবার বিভাগে ৪৬৪ জনের করোনা শনাক্ত ও ৫ জনের মৃত্যু হয়েছিল।

সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত খুলনা বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ২৬ হাজার ৩৯৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ১২ হাজার ১৭২ জন। আর মারা গেছেন ৩ হাজার ২৪৭ জন। 

শনাক্তের সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ৩১ হাজার ৪৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ৫৭২ জন। এছাড়া সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছে ৮২৫ জন। 

আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম সাতক্ষীরা ও মাগুরায় ৯১ জন করে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি