ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

খুলনায় শীর্ষ সন্ত্রাসী ‘গরু মারুফ’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬, ২১ নভেম্বর ২০১৮

খুলনা নগরে পুলিশের তালিকায় থাকা ‘মোস্ট ওয়ান্টেড’ শীর্ষ সন্ত্রাসী মিরাজুল ইসলাম মারুফ ওরফে গরু মারুফের (৪৩) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নগরের দৌলতপুর থানা এলাকার কার্তিককূল বালুর মাঠ এলাকা থেকে তার লাশ উদ্ধার হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি পাইপগান, একটি বন্দুকের গুলির খোসা ও ৫৮ পিস ইয়াবা উদ্ধার হয়েছে বলে দাবি পুলিশের।

নিহত মারুফ দিঘলিয়া উপজেলার দেয়াড়া গ্রামের আবদুল গফ্ফার শেখের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে দিঘলিয়া উপজেলার সেনহাটির সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান গাজী আবদুল হালিম ও দৌলতপুরের হুজি শহীদ হত্যাসহ ৭টি হত্যা মামলা আছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি কাজী মোস্তাক আহমেদ বলেন, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে ঘটনাস্থল থেকে গুলির শব্দ পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ সেখানে গেলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তার সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে লাশ শনাক্ত করা হয়। প্রতিপক্ষরা তাকে হত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশের এই কর্মকর্তা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি