ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

খেলনা পিস্তলসহ ভুয়া পুলিশ আটক

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৭, ১৭ ফেব্রুয়ারি ২০২২

নিজেকে পুলিশ পরিচয় দেওয়া পারভেজ আল মামুন (৪০) নামের এক ব্যক্তিকে খেলনা পিস্তলসহ আটক করা হয়েছে। বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ ও ট্রাফিক বিভাগ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে। তিনি দীর্ঘদিন ধরে পুলিশ পরিচয়ে প্রতারণা করে আসছিল।
 
এসময় তার কাছ থেকে একটি পুলিশ ব্যাগ, একটি রেইন কোর্ট, পুলিশের মনোগ্রামযুক্ত মাস্ক, একটি ল্যাপটপ, বাজাজ কোম্পানির একটি মোটরসাইকেল, পুলিশের দুটি ভুয়া আইডি কার্ড, একটি কালো রংয়ের খেলনা পিস্তল ও নগদ ৭ হাজার ৩২০ টাকা জব্দ করে পুলিশ। 

বুধবার বিকালে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন বাগেরহাট পুলিশ সুপার কেএম আরিফুল হক। বাগেরহাট মডেল থানায় মামলা দায়েরপূর্বক আটক পারভেজ আল মামুনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, পারভেজ আল মামুন পুলিশের প্যান্ট, পুলিশের কেডস, পুলিশের হ্যান্ডস গ্লোবস, পুলিশের মাস্ক পরিহিত অবস্থায় মোটরসাইকেল চালিয়ে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে খুলনার দিকে যাচ্ছিলেন। দশানী পুলিশ চেকপোস্টে পৌঁছালে ট্রাফিক পুলিশ সদস্যদের সন্দেহ হওয়ায় তার মোটরসাইকেলটি থামানো হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পারভেজ আল মামুন দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ সদস্যরা তাকে ধাওয়া করে ধরে ফেলে। 

তার মুঠোফোন ও ল্যাপটপে পুলিশের পোশাক পরিহিত অসংখ্য ছবি পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের সে পুলিশ পরিচয়ে প্রতারণা ও অপকর্মের কথা স্বীকার করেছে বলে জানান বাগেরহাট পুলিশ সুপার কেএম আরিফুল হক।

তিনি আরও বলেন, সে বিভিন্ন জায়গায় এমন প্রতারণার মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ন করে আসছিল। তার নামে খুলনা জেলার তেরখাদা থানায়ও মামলা রয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি