ঢাকা, শুক্রবার   ১৪ জুন ২০২৪

গণমাধ্যমের উপর বেজায় চটেছেন মরিনহো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০২, ২৮ আগস্ট ২০১৮

টটেনহামের কাছে ৩-০ গোলের হার পর মেজাজ হারিয়েছেন ম্যনচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহো। সংবাদ সম্মেলনে তাই সংবাদ মাধ্যমের উপর মেজাজ উগড়ে দিয়েছেন রিয়ালের সাবেক এই কোচ।

ম্যানইউর একের পর এক হারের পর গণমাধ্যমে যেভাবে রসিয়ে রসিয়ে সংবাদ উপস্থাপন করা হচ্ছে, এতে ফুটবলের সৌন্দর্যটাই নষ্ট হয়ে যাবে বলে মনে করেন মরিনহো। সংবাদ সম্মেলনে তাই বলেন, গণমাধ্যম কি চায় চমকপ্রদ ফল নাকি ফলাফল। গণমাধ্যম আসলে ফুটবলের সৌন্দর্যটাই নষ্ট করে দিচ্ছে।

এদিকে কেবল নতুন মৌসুমেই নয়, গত মৌসুমেও ম্যানইউ যখন খুব ভালো করছিল, তখনও তাদের বিরুদ্ধে গণমাধ্যম সংবাদ করেছে বলে দাবি করেন মরিনহো। মরিনহো বলেন, টটেনহামের সঙ্গে প্রথমার্ধে খেলোয়াড়েরা চমৎকার খেলেছে। তারা অনেকগুলো সুযোগও তৈরি করেছিল। কিন্তু ফল আসেনি।

এসময় তিন আঙ্গুল তুলে নিজের শক্তিমত্তার জানান দেন মরিনহো। তিনি বলেন, এটা কি দেখছেন আপনারা? আমার তিন আঙ্গুল, মানে টটেনহামের সঙ্গে ৩-০ গোলের হার এই তো। কিন্তু না আপনাদের স্মরণ করিয়ে দিচ্ছি, আমি তিনটি লিগের শিরোপা জিতেছি। এবং আমি একাই জিতেছি। এই ক্লাবে ম্যানেজার হিসেবে আছেন, এমন কারও কি এমন শক্তিমত্তা আছে?

নতুন মৌসুমে ৩ ম্যাচের দুটিতেই হেরেছে ম্যানইউ। ১৯৯২-৯৩ মৌসুমের পর এত বাজেভাবে হারেনি রেড ডেভিলসরা। উল্লেখ্য, এভাবে বাজেভাবে মৌসুম শুরু করায় অনেকেই বলছেন দ্রুতই ক্লাব ছেড়ে দিচ্ছেন মরিনহো। তবে মরিনহো, এখনো পর্যন্ত ক্লাব ছাড়ার ব্যাপারে কোনো ইঙ্গিত দেননি।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি